সাভারে চাঁদাবাজি-শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ২১:৪৭

সাভারে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার জোতকুড়া গ্রামের আব্দুল হামিদ মোল্লার ছেলে মফিজুর রহমান সোহেল (৩৮), ঢাকা জেলার ধামরাই থানার হরিদাপুর গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে মবিনুর রহমান (৩৩), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বুজরুক গ্রামের মো. আবুল কালামের ছেলে মোঃ নাজমুল হাসান (২৩), লক্ষিপুর জেলার রামগতি থানারচর আলগী গ্রামের এইচ এম হকের এইচ এম আতিক (৪৪)।

এর আগে মঙ্গলবার রাতে গার্মেন্টস ব্যবসায়ী মো. সাইফুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার রিপন তালুকদারের বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টস ব্যবসায়ী সাইফুল ইসলামের ঘরে ঐ চার প্রতারক প্রবেশ করেন। পরে ব্যবসায়ীর মায়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন প্রতারকরা।

টাকা দিতে অস্বীকার করায় নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে ব্যবসায়ীর ছোট বোনকে একটি ঘরের মধ্যে নিয়ে শ্লীলতাহানি করেন। পরে তাদের চিৎকারে এলাকাবাসীরা ছুটে এসে প্রতারকদেরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়ল বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তাদেরকে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :