নাটোর জেলা জামায়াতের আমিরকে তুলে নিয়ে নির্যাতন

নাটোর প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:১৬ | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:১২

নাটোর জেলা জামায়াতের আমির অধ্যাপক বেলালুজ্জামানকে বাড়ি থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। তাকে পাশের গ্রাম থেকে আহতাবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সিংড়া উপজেলার বিলহালতি ত্রিমোহনী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রধান।

স্থানীয়দের বরাত দিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক শিবির নেতা জিয়াউল হক জিয়া জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় একটি সাদা মাইক্রোবাসযোগে ১০ থেকে ১২ জনের একদল লোক সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগর বেলালুজ্জামানের নিজ বাড়ি থেকে তাকে তুলে নেয়।

এসময় তার প্রতিবেশী আসাদুজ্জামান তুলে নেয়ার কারণ জানতে চাইলে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়া হয়। কয়েকঘণ্টা পর বেলালুজ্জামানকে পার্শ্ববর্তী নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের কালীগঞ্জ বাজার এলাকায় আহত অবস্থায় পাওয়া যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর ইসলামী হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। বেলালুজ্জামানের বাম পা ভেঙে গেছে এবং রক্তক্ষরণ হচ্ছে।

এ বিষয়ে সিংড়া থানার তদন্ত (ওসি) নেয়ামুল আলম বলেন, জামায়াতের জেলা আমীর বেলালুজ্জামানকে তুলে নেয়ার বিষয়টি তার জানা নেই। আর কেউ এখন পর্যন্ত অভিযোগও করেন।

ঢাকা টাইমস/২০ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :