চট্টগ্রামে শেখ হাসিনার ইশতেহার বিলি

চট্টগ্রাম ব্যুারো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ২২:৩২

বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার সমন্বিত জনগণের মধ্যে প্রচারপত্র বিতরণ ও গণসংযোগকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম বলেন, এ নির্বাচন শুধু ভোট যুদ্ধ নয়, আরেকটি মুক্তিযুদ্ধ। এ বিজয়ের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়নের দৃশ্যমান কর্মকাণ্ডসহ আগামী দিনের এগিয়ে চলার একটি শুভ নির্দেশনা। এ জয়যাত্রা জাতির জন্য শুধু নয়, বিশ্বের জন্য একটি গণতান্ত্রিক শক্তির জাগরণ ঘটাবে। তিনি এ প্রসঙ্গে আমাদের প্রত্যেক সংস্কৃতিকর্মীকে জননেত্রীর এ নির্বাচনী ইশতেহারকে ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। এ জন্য আপনাদের প্রনোদিত হওয়ার আহ্বান জানাই। আমরা সারাবছর সাংস্কৃতিক কর্মকাণ্ডের মধ্যদিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষে মঙ্গলবার্তা পৌঁছে দিই, তারই আলোকে প্রত্যেকের কাছে নৌকা প্রতীকে একটি ভোট চাই। আমি আপনাদের কাছে নিবেদন করছি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীনের সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা আয়োজিত বৃহস্পতিবার সকাল থেকে নগরীতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (বাকলিয়া-কোতোয়ালী), ১০ (বন্দর-পতেঙ্গা) ও ১১ (খুলশী-হালিশহর) সংসদীয় ৩টি আসনের আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে নগরীর সিরাজউদদৌলা রোড, দেওয়ানবাজার, চকবাজার, অলি খাঁ মসজিদ চত্বর, ষোলশহর, মুরাদপুর, গরিবউল্লাহ শাহ মাজার, ডেবারপাড়, লালখান বাজার, আগ্রাবাদ কর্মাস কলেজ রোড, কদমতলী, আইস ফ্যাক্টরি, মাদারবাড়ী, সদরঘাট, ইসলামিয়া কলেজ সংলগ্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার সমন্বিত প্রচারপত্র বিলি করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকের জন্য জনগণের কাছে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন সংস্কৃতিকর্মী সৌমেন চৌধুরী, সরিৎ চৌধুরী সাজু, কবি সজল দাশ, মাসুদ উদ্দিন হামেদ নেওয়াজ, বিধান রক্ষিত, নীলকান্ত শুভ, তানভীরুল ইসলাম নাহিদ, জয়দেব কর, সফু বড়ুয়া, সাগর বড়ুয়া টিপলু, শিপলু বড়ুয়া, সোহেলুর রহমান, আরিফুর রহমান, সাজু দাশ প্রমুখ।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা