মির্জাপুরে বিএনপি-ছাত্রদলের চার নেতাকর্মী গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৮, ২০:৪০

টাঙ্গাইলের মির্জাপুরে নাশকতার চেষ্টার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের চার নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। শুক্রবার তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে বাইপাস এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- উপজেলার ভাওড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল খালেক, তরফপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কাদের সিকদার, মির্জাপুর পৌরসভার বটতলা এলাকার বাসিন্দা ছাত্রদল কর্মী ইবাদুল ইসলাম ও জাহিদুল ইসলাম।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, গ্রেপ্তাররা গত ২৭ অক্টোবর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় নাশকতার চেষ্টায় অভিযুক্ত ছিলেন। এ ঘটনায় ওই দিন থানায় মামলা হলেও তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তারের পর শুক্রবার টাঙ্গাইলের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশুবিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ ও বিএনপি প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী দলের নেতাকর্মীরা যাতে ধানের শীষের পক্ষে প্রচার না চালায় সেজন্য আতঙ্ক সৃষ্টি করতে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেন।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :