আলফাডাঙ্গায় নৌকার পক্ষে দোলনের মিছিল সমাবেশ

মুজাহিদুল ইসলাম
আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিবেদক
| আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৮, ২১:৪৮ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৪

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ফরিদপুরের আলফাডাঙ্গায় বিশাল মিছিল, পথসভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের নেতৃত্বে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বিকাল ৪টার দিকে দোলনের নেতৃত্বে একটি মিছিল উপজেলার টগরবন্দ ইউনিয়নের বড়বাগ থেকে শুরু করে মালা হয়ে কৃষ্ণপুর বাজারে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী মনজুর হোসেন বুলবুলকে বিজয়ী করার আহ্বান জানান দৈনিক ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন।

দোলন বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সারাদেশে উন্নয়ন চলতে থাকবে। আমরা পদ্মা সেতুর মতো অনেক বড় বড় প্রকল্প শেষ করতে পারব। সারাদেশে উন্নয়নের কারণে ইতোমধ্যে রূপসা থেকে পাটুরিয়া, টেকনাফ থেকে তেতুলিয়া নৌকার পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে। আলফাডাঙ্গা, বোয়ালমারী ও আলফাডাঙ্গাতেও এই জোয়ারের ঢেউ লেগেছে। ফরিদপুর-১ আসন আওয়ামী লীগের ঘাঁটি। এ আসন আমরা প্রধানমন্ত্রীকে উপহার দেব। তাই আগামী ৩০ ডিসেম্বর প্রার্থী মনজুর হোসেনকে ভোট দেবেন। শেখ হাসিনার কারণে তাকে ভোট দেবেন। শেখ হাসিনার সম্মানে তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। এ অঞ্চলের উন্নয়ন অগ্রযাত্রা  অব্যাহত থাকবে।’

এ সময় উপস্থিত জনতা নৌকা নৌকা স্লোগানে সমাবেশ মুখরিত করেন। 

কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম এ কামরুল ইসলাম আসলাম, টগরবন্দ ইউপি আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা কামরুল শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সরদার কামাল হোসেন, মহাজোট নেতা মুক্তিযোদ্ধা আলি আহমেদ খান সাবু, মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, টগরবন্দ ইউপি সদস্য শামীম মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সবুজ ইসলাম হিরকসহ টগরবন্দ ইউপি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত