জাপা প্রার্থীর গাড়িবহরে হামলা, টাকা ‘লুট’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৯:০৭ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৮:৫২

টাঙ্গাইল-৫ (সদর) আসনে জাতীয় পার্টির প্রার্থী সফিউল্লাহ আল মুনিরের (লাঙ্গল) গাড়ি বহরে হামলা ও কর্মীদের মারধরের ঘটনা ঘটেছে। এ সময় ৫০ লাখ টাকা লুট করা হয় বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। হামলার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করেছেন সফিউল্লাহ।

বুধবার বিকালে টাঙ্গাইল শহরের জেলা সদর রোডের ললিতা ফার্মিসির পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত পাঁচজন সমর্থক আহত হয়েছেন।

ওই গাড়িতে থাকা সফিউল্লাহ আল মুনিরের মামা মহব্বত হোসেন বলেন, ‘আমার ব্যবসায়িক ৫০ লাখ টাকা ব্যাংক থেকে তুলে বাড়ির দিকে যাচ্ছিলাম। পথে জেলা সদর রোডের ললিতা ফার্মিসির পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের গাড়িতে হামলা করে। এ সময় আমার সাথে থাকা ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা।’

তিনি আরও বলেন, ‘আমরা বাধা দিতে গেলে আমাদের কয়েকজন কর্মীকে রড, বাঁশের লাঠি, জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটাতে হয়। পরে আমি টাকার ব্যাগ ছেড়ে দিয়ে পাশের একটি মার্কেটের নিচ তলায় আশ্রয় নেই। এ ঘটনায় আমাদের পাঁচজন কর্মী আহত হন। ভাঙচুর করা হয়েছে একটি জিপ (ঢাকা মেট্রো ঘ- ০২-০৯১৬) ও একটি হায়েজ (ঢাকা মেট্্েরা চ- ১৩-৮০২৬) গাড়ি।’

জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সফিউল্লাহ আল মুনির বলেন, কয়েকদিন যাবত আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের অফিস ভাঙচুর, নেতা কর্মীদের হুমকি ও মারধর করে আসছে। আজকেও আমাদের কর্মীকে মারধর, দুটি গাড়ি ভাংচুর ও ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। প্রশাসনের প্রতি আমার আস্তা আছে। এ ঘটনার সঠিক বিচার পাবো।

এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান বলেন, জাতীয় পার্টির দুটি গাড়ি ভাঙচুরের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা