নৌকা রেখে ট্রাক নিয়ে মেতেছেন তারা

আরিফিন তুষার, বরিশাল ব্যুরো
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮, ২১:৪৫

বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আতিকুর রহমান। ‘ছোটদের প্রিয় জিয়াউর রহমান’ বইয়ের সম্পাদক হিসেবে তিনি এলাকায় বেশ পরিচিত। বিএনপি ঘরাণার রাজনীতির সঙ্গে জড়িত এই প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন স্থানীয় আওয়ামী লীগ একটি অংশের নেতাকর্মীরা।

এই আসনে নৌকা নিয়ে ভোট করছেন মহাজোটের প্রার্থী ওয়ার্কার্স পার্টির শেখ টিপু সুলতান। আর লাঙ্গল নিয়ে মাঠে আছেন গোলাম কিবরিয়া টিপু। কিন্তু মহাজোট শরিকদের রেখে আওয়ামী লীগ নেতাকর্মীরা হাঁটছেন স্বতন্ত্র প্রার্থীর পিছু। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগে তৈরি হয়েছে অস্বস্তি। অসন্তোষ ছড়িয়েছে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে।

বুধবার আতিকুর রহমানের ট্রাক প্রতীকের পক্ষে প্রচারে নেমেছিলেন মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান মিঠু খান। সঙ্গে ছিলেন মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি হিরণ হাওলাদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা।

এর আগে গত মঙ্গলবার বাবুগঞ্জের মাধবপাশা চন্দ্রদীপ উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে উপজেলা আওয়ামী লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় দলের নেতাকর্মীদের একটি অংশ আতিকের ট্রাক প্রতীকে সমর্থন দেওয়ার সিদ্ধান্ত নেয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে ওই সভায় উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফা কামাল চিশতী, সাধারণ সম্পাদক মাসুদ করিম লাভলু, যুবলীগের সহ সভাপতি মাসুম রেজা, দেহেরগতি ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মশিউর রহমান, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন।

ওদিকে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন স্বপন বুধবার তার অনুসারী-অনুগামী নেতাকর্মীদের নিয়ে ট্রাক প্রতীকের পক্ষে গণসংযোগ করেন।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের যে কারো সঙ্গে আলোচনায় প্রস্তুত আছি: অলি

সৌদি আরব-আমেরিকায় বাংলাদেশের চেয়েও বড় দুর্ঘটনা ঘটে: ওবায়দুল কাদের

আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরও তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল

সরকার চোরাবালির ওপর, পতন অনিবার্য: রিজভী

আ.লীগের কার্যনির্বাহী বৈঠক ৩০ এপ্রিল, গুরুত্ব পাবে উপজেলা নির্বাচন

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আব্দুল আউয়াল মিন্টু

বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণের মরদেহের প্রতি আ.লীগের শ্রদ্ধা

এখনো নির্বাচনি মাঠে আ.লীগের এমপি-মন্ত্রীর স্বজন

নৈরাজ্য চলতে থাকলে দেশে গৃহযুদ্ধ অনিবার্য: নুর

দেশের অগ্রগতির পথে প্রধান বাধা বিএনপি: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :