মতিয়ার পক্ষে ভোট চাইলেন বাদশাহ

শেরপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮, ২০:০০

মতিয়াবিরোধী হিসাবে পরিচিত কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি বদিউজ্জামান বাদশা সেই মতিয়া চৌধুরীর পক্ষেই নৌকা প্রতীকে ভোট চেয়েছেন। বুধবার রাতে নালিতাবাড়ীতে এক নির্বাচনী পথসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যকালে তিনি শেরপুর-২ আসনে নৌকার প্রার্থী মতিয়ার জন্য ভোট চান।

বাদশাহ বলেন, ‘আমি দলীয় মনোনয়নপ্রত্যাশী ছিলাম। কিন্তু দল মতিয়া চৌধুরীকে মনোনয়ন দিয়েছে। তার সঙ্গে আমার মতবিরোধ ছিল। তবে নৌকা যেহেতু মতিয়া চৌধুরীর হাতে, তাই তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। কারণ দলাদলি যার যার নৌকা সবার।’

তিনি আরও বলেন, ‘মতিয়া চৌধুরী এমপি হলে এবং শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ২০২৩ সালের মধ্যে শেরপুরে বিশ^বিদ্যালয় হবে, রেললাইন হবে। তাই আপনাদের প্রতি আহ্বান, নৌকায় ভোট দিয়ে মতিয়া চৌধুরীকে বিজয়ী করবেন।’

জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুকের সভাপতিত্বে ওই পথসভায় আরও বক্তব্য দেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, আ.লীগ নেতা মিনহাজ উদ্দিন মিনাল, অধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল ও নাসরিন বেগম।

দশম জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে বাদশা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মতিয়া চৌধুরীর বিরুদ্ধে ভোটে দাড়িয়েছিলেন। কিন্তু মতিয়ার সঙ্গে পেরে ওঠেননি। বর্তমানে তিনি জেলা আ.লীগের স্টিয়ারিং কমিটির সদস্য। এবারও তিনি এই আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন। কিন্তু শেখ হাসিনার নির্দেশে সরে দাড়ান।

ঢাকা টাইমস/২৭ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :