বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশনের অভিষেক

জাহিদুল আলম মাসুদ, স্পেন
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০১৯, ২১:১৯

উৎসাহ-উদ্দীপনার মধ্যে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন মাদ্রিদের অভিষেক সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার মাদ্রিদের আনারকলি রেস্টুরেন্টে অভিষেক ও আলোচনা সভা হয়।

কমিউনিটি নেতা ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ও রাসেল দেওয়ান এবং ইনসাফ সুমন ভূঁইয়ার যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের হেড অব চ্যান্সারি ও মিনিস্টার হারুন আল রাশিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আবুল খায়ের, আল মামুন জাকির হুসেন, মাসুদ রানা, শামীম আহমেদ, এমদাদ হাওলাদার, আব্দুর রহমান, আবু বক্কর, কাজী আফতাফ উদ্দিন, লিপি প্যারাস, আবু তাহের, সুমন নূর, রানা আবেদীন।

অনুষ্ঠানে ঢাকাবাসী পরিবার পরিজন ছাড়াও মাদ্রিদ কমিউনিটির বিভিন্ন নেতাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

গোলাম মোস্তফা জাহাঙ্গীরকে সভাপতি, আবুল হুসেনকে সিনিয়র সভাপতি, ইনসাফ সুমন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক এবং নূর মোহাম্মদ রিপনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে পরিচয় করে দেন বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হারুন আল রাশিদ বলেন, প্রবাসে শত ব্যস্ততার মাঝেও আপনাদের দেশ প্রেম, মানবতার কল্যাণ এবং প্রবাসে নতুন প্রজন্মের জন্য চিন্তা-চেতনাসহ প্রবাসীদের স্বার্থে এই সংগঠন কাজ করবে বলে আমি আশাবাদী।

নতুন কমিটিকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সোহেল আহমেদ সামসু, আবু জাফর রাসেল, ফখরুল হাসান, আল মামুন ডালিম, শরীফ খন্দকার, জলিউর রহমান, সাদ উদ্দিন, সিপার আহমেদ, আসাদ খান, শায়েক আহমেদ ডোমেনিক রাজু, খালেদা পারভীন, শামীমা আহমেদ, আনা রেবিয়া, জাহাঙ্গীর, শওকত হুসেন মাজহারুল ইসলাম, পনির হাওলাদার, আব্দুল আলিম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :