১৯ জানুয়ারি সোহরাওয়ার্দীতে মহাসমাবেশ করবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:৫৯ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯, ১২:২৪
ফাইল ছবি

ভোটে জয়ের পর রাজধানীতে মহাসমাবেশের ডাক দিয়েছে আওয়ামী লীগ। আগামী ১৯ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে হবে এই সমাবেশ। নির্বাচনের জয় উদযাপনেই কর্মী সমর্থকদের একসঙ্গে জড়ো করার এই উদ্যোগ।শুশ

শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গত ৩০ ডিসেম্বরের ভোটে গোলাপ নিজেও মাদারীপুরের একটি আসন থেকে নির্বাচিত হয়েছেন।

এতে জানানো হয় মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহাসমাবেশকে সফল করতে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। একাদশ সংসদ নির্বাচনে বিরোধী পক্ষ জাতীয় ঐক্যফ্রন্টকে বলতে গেলে উড়িয়ে দিয়েছে আওয়ামী লীগ ও তার শরিকরা। ২৮৮টি আসনে জয়ী এই জোট এরই মধ্যে সরকার গঠনের আমন্ত্রণ পেয়েছে। আর সোমবার মন্ত্রিসভার শপথ হতে যাচ্ছে।

আওয়ামী লীগ এই নির্বাচনে ভোট পেয়েছে ১৯৭৩ সালের প্রথম সংসদ নির্বাচনের চেয়েও বেশি। ৭৭ শতাংশেরও বেশি ভোট পড়েছে নৌকায়। তবে সাতটি আসন পাওয়া বিএনপি জোট ভোটের এই ফলাফল মানছে না। তাদের অভিযোগ, আগের রাতে সিল মেরে এবং ভোটের দিন তাদের সমর্থকদের কেন্দ্রে যেতে বাধা দিয়ে এই ফলাফল নিশ্চিত করা হয়েছে।

এরই মধ্যে ভোটের ফল বাতিল করে নতুন করে নির্বাচন দেওয়ার দাবিতে নির্বাচন কমিশনে স্মারকলিপি দিয়েছে ঐক্যফ্রন্ট। তবে আওয়ামী লীগ একে পরাজিতের স্বাভাবিক প্রতিক্রিয়া হিসেবে দেখছে।

ঢাকাটাইমস/০৪জানুয়ারি/টিএ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :