লেখক ফোরামের ভ্রমণ ২৬ জানুয়ারি সাফারি পার্কে

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৯, ১৯:৫৬

ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম এবারও দিনব্যাপী সাহিত্য ও আনন্দ ভ্রমণের আয়োজন করেছে। আগামী ২৬ জানুয়ারি (শনিবার) গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে এই ভ্রমণ হবে। এতে লেখক ফোরামের সদস্য, উপদেষ্টা এবং সুধীবৃন্দ অংশগ্রহণ করবেন।

আয়োজকরা জানান, এবারের আনন্দ ভ্রমণে বিশেষ আর্কষণ থাকবে সাফারি পার্কের নয়টি রাইড ব্যবহারের সুযোগ। মনোমুগ্ধকর সব রাইড ব্যবহারের মাধ্যমে খুব কাছ থেকে দেখা যাবে বাঘ, সিংহ, কালো ভাল্লুক, আফ্রিকান চিতা, চিত্রা হরিণ, মায়া হরিণ, হাতি ইত্যাদি বন্যপ্রাণী। এসব প্রাণী থাকবে খোলা বনে, আর আপনি মিনিবাস কিংবা জিপে করে তাদের কাছ ঘেঁষে ঘুরে বেড়াবেন। বিশাল আয়তনের বনে গাড়ি ছুটে চলবে। প্রাণীগুলো নিরিবিলি আপন পথে হেঁটে চলবে। কখনও কখনও গাড়ির সামনে এসে দাঁড়াবে। তখন চাইলে বাঘ-সিংহ-হরিণের সঙ্গে নিজেকে ক্যামেরায় বন্দী করতে পারবেন সহজেই। এর সবকিছুর খরচ বহন করবে লেখক ফোরাম।

ভ্রমণকে আরও উপভোগ্য করতে পার্কের প্রধান ফটকের কাছেই ভাড়া করা হয়েছে মনোরম রিসোর্ট। সেখানে অনুষ্ঠিত হবে সাহিত্য ও আনন্দ প্রতিযোগিতা। উপস্থিত ছড়া লেখা, হাসিভরা ধাঁধাঁ, সাধারণ জ্ঞান, ইসলামি সঙ্গীত, লেখক যখন গায়ক, যেমন খুশি তেমন বলা, চেয়ার খেলা, বিস্কুট দৌড় এবং শরীর চর্চামূলক অন্যান্য আনন্দ খেলা। ফুটবল-ক্রিকেট তো থাকছেই। প্রতি পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। তাছাড়া ভ্রমণে অংশ নেয়া প্রত্যেকের জন্যই থাকবে আকর্ষণীয় উপহার সামগ্রী।

অংশগ্রহণেচ্ছুকদের ২০ জানুয়ারির মধ্যে ৮০০ টাকা বিকাশ অথবা নগদ পরিশোধ করে নাম নিবন্ধন করতে হবে। বিকাশ নম্বর ০১৯১৪ ৫৭৪০৪৭ (মুনীরুল ইসলাম), ০১৯৪৫ ১০৪৭৮৫ (আমিন ইকবাল)।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :