‘নবীজিকে চিঠি লিখে’ ল্যাপটপ জেতার সুযোগ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৯, ১৭:০৪

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের উদ্যোগে সিরাতুন্নবী সা. ইভেন্ট ‘নবীজিকে চিঠি লিখে জিতে নাও পুরস্কার’ এর দ্বিতীয় পর্বের সময় বাড়ানো হয়েছে। আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত পাঠানো যাবে এ প্রতিযোগিতার চিঠি। চলতি সময় অনুযায়ী ৩১ ডিসেম্বর ছিল এ প্রতিযোগিতার শেষ সময়। দেশে নির্বাচন পরিস্থিতির কারণে এ প্রতিযোগিতার সময় বাড়নোর সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

গতবারের মতোই এবারও পুরস্কার ভরপুর ইভেন্টটিতে অংশ নিয়ে পুরস্কার জিততে পারবেন ১০ প্রতিযোগী। সেরা পুরস্কার হিসেবে থাকবে ল্যাপটপ ও বাইসাইকেল।

আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত জমা নেয়া হবে চিঠি। মেইল অথবা ডাকযোগে কিংবা হাতে হাতে চিঠি পৌঁছানো যাবে।

ক্লাস ফাইভ থেকে এইচএসসি, কওমি মাদ্রাসার তাইসির থেকে মেশকাত, আলিয়া মাদ্রাসার ইবতেদায়ি থেকে আলিম শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। চিঠি লিখতে হবে ১০০ থেকে ১০০০ শব্দের মধ্যে।

প্রতিযোগিতাটির টাইটেল স্পন্সরে রয়েছে মাকতাবাতুল আখতার। পুরস্কার সহযোগিতায় আরও রয়েছে রকমারি ডটকম, মাদানী কুতুবখানা ও মাকতাবাতুল ইসলাম এবং সারফ ফার্মাসিউটিক্যাল ইউনানি বাংলদেশ লি.।

প্রতিযোগীদের চিঠি তিনজন বিচারক যাচাই বাছাই শেষে সেরা চিঠি নির্ধারণ করবেন। যাদের মধ্যে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন একটি ল্যাপটপ। ২য় ও ৩য় বিজয়ী পাবেন একটি করে বাই সাইকেল। এছাড়াও নির্বাচিত আরও সাতজনের প্রত্যেকে পাবেন সৌজন্যে ১০০০ টাকা মূল্যের বই।

চিঠি পাঠাতে পারেন ইমেইলে: newsourislam24@gmail.com, অথবা পোস্ট অফিস বা সরাসরি হাতে পৌঁছাতে পারেন। ঠিকানা: ১২২/১ উত্তর মুগদা, (বাশার টাওয়ারের পেছনে) ঢাকা ১২১৩। ফোন: ০২ ৭২৭৭৪৬৫, ০১৭১৯ ০২ ৬৯ ৮০

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

ইসলাম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :