আজ শপথ নিতে পারেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ০৮:৪৬

সংসদ সদস্য হিসেবে আজ শপথ নিতে পারেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বেলা ১১টা থেকে ১২টার মধ্যে তার শপথ নেওয়ার কথা রয়েছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী গতকাল সন্ধ্যায় ঢাকা টাইমসকে বলেন, ‘আগামীকাল (রবিবার) স্যারের শপথ নেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে তার শারীরিক অবস্থার ওপরও বিষয়টি নির্ভর করছে। এদিন সৈয়দ আশরাফের জানাজা নামাজ ও দাফনের বিষয়ও রয়েছে। সেক্ষেত্রে পরিস্থিতি বিবেচনায় শপথের দিনক্ষণ পরিবর্তনও হতে পারে।’

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ২২ জন সংসদ সদস্য নির্বাচিত হন। এদের মধ্যে এরশাদ ছাড়া বাকিরা বৃহস্পতিবারই শপথ নেন।

তবে শপথ না নিলেও দলের হয়ে এককভাবে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছেন এরশাদ। সংসদ সদস্যরা তাদের সংসদীয় দলের নেতা নির্বাচনে ব্যর্থ হলেও এরশাদ বিবৃতি দিয়ে জানান, তিনি নিজেই হবেন বিরোধী দলের নেতা। এককভাবে সিদ্ধান্ত নিয়ে এও জানান যে, তার দল হবে বিরোধী দল আর মন্ত্রিসভায় তাদের কোনো সদস্য থাকবে না।

এক চিঠিতে স্পিকারকে এরশাদ এই তথ্য জানিয়ে দিয়েছেন। তিনি বলেছেন, উপনেতা থাকবেন তার ভাই জিএম কাদের। বিরোধীদলীয় চিফ হুইপ থাকবেন পার্টির মহাসচিব রাঙ্গা।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :