বিরুষ্কার প্রেম জমে ক্ষীর

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৭ জানুয়ারি ২০১৯, ১১:২৩ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৯, ১৩:১৪
স্বামী বিরাট কোহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় তোলা আনুশকা শর্মার সেই ছবিগুলো

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে এক আঙুর ক্ষেতে বিয়ে করেছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বিনোদন ও ক্রিকেট জগতের দুই মহাতরকা এক বছরেরও বেশি সময় ধরে সংসার করছেন মহানন্দে।

বিশেষ করে, কোনো ব্যর্থতাই দাঁগ ফেলতে পারছে না অভিনেত্রী আনুশকার মনে। তার অভিনীত শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে ফ্লপ। তাতে কী? সব চিন্তা ভুলে স্বামী বিরাট কোহলির সঙ্গে অস্ট্রেলিয়ায় কাটাচ্ছেন নায়িকা। এবারের ইংরেজি বর্ষবরণ সেখানেই করেছেন।

সম্প্রতি সেই বর্ষবরণের কয়েকটি ছবি আনুশকা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি (বিরাট কোহলি) আমাকে এত হাসিখুশি মেয়ে বানিয়েছো।’ সঙ্গে হার্টের ইমোজি।

ব্যাস, তাতেই সোশ্যাল দুনিয়ায় ঝড়। ভক্তদের মন জয় করা সেসব ছবি নিমেষে ভাইরাল নেট দুনিয়ায়। ক্যাপশন বলছে, বিরাটের জন্যই এত খুশি আনুশকার।

‘জিরো’র ব্যর্থতা ভুলতে টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়া সফরে থাকা স্বামী বিরাটের কাছে উড়ে যান আনুশকা। গিয়েই তার মন খুশি। সেখানে দুই তারকার প্রেম জমে ক্ষীর বলে মন্তব্য সোশ্যাল মিডিয়ার ভক্তদের।

বিরাটকে স্বামী হিসেবে পেয়ে মনের খুশির বার্তা এর আগেও দিয়েছেন আনুশকা। গত ১১ ডিসেম্বর তাদের বিয়ে এক বছর পূর্ণ হয়। সে সময় ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে নায়িকা বলেন, ‘গোটা বিষয়টা স্বর্গের মতো। বুঝতেই পারলাম না সময় কীভাবে কেটে গেল। আপনিও বুঝতে পারবেন না, যদি কোনো সুপুরুষের সঙ্গে আপনার বিয়ে হয়।’

পাল্টা এক পোস্টে বিরাট লিখেন, ‘বিশ্বাস করতে পারছি না একটা বছর কেটে গেছে। যেন মনে হচ্ছে কালকেরই ঘটনা। সময় একেবারে উড়ে চলে গেল। শুভ বিবাহবার্ষিকী আমার প্রিয় ও আত্মার বন্ধু। তুমি সারা জীবনের জন্য আমার।’

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করতে গিয়ে পরিচয় হয়েছিল বিরাট-আনুশকার। এরপর বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকা সফর শেষে ভারতে ফিরেই আনুশকার অ্যাপার্টমেন্টে যান বিরাট। সেই থেকে শুরু তাদের প্রেমের গুঞ্জন।

পরে সেই গুঞ্জনকেই দুই তারকা সত্যি করে দেন ২০১৭ সালের ১১ ডিসেম্বর। ইতালির তাসকানিতে রাজকীয় এক প্রাসাদে রূপকথার বিয়ে সারেন তারা। সেই বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধব।

পরে অবশ্য ভারতে ফিরে জমকালো রিসেপশন পার্টি দিয়েছিলেন বিরুষ্কা। সেখানে বিনোদন ও খেলার জগতের নামিদামি তারকারা উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/৬ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :