ব্রাহ্মণবাড়িয়া-২: স্বতন্ত্র প্রার্থীর্ গাড়িবহরে ট্রাক হামলার অভিযোগ

প্রকাশ | ০৮ জানুয়ারি ২০১৯, ১৪:৩৯ | আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯, ১৯:১১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী মইনু্দ্দিন মইনের (কলার ছড়ি) গাড়িবহরে ট্রাক হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে সাত জনের মতো আহত হয়েছে। গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।তাদের নাম তাৎক্ষণিক জানা যায়নি।

আজ মঙ্গলবার দুপুর একটার দিকে আশুগঞ্জের সোনারামপুরে এই হামলা হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ সময় মঈন উদ্দিন মইন গাড়িবহর নিয়ে বাড়ি থেকে বেরিয়ে মূল সড়কে উঠেছিলেন।

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সোহাগপুর, যাত্রাপুর ও বাদুড়পুর- এই তিন কেন্দ্রে উপনির্বাচনে ভোট গ্রহণের কথা রয়েছে।

মইনের কমীরা জানান, মইনুদ্দিন পারিবারিক কাজে সস্ত্রীক বাইরে যাচ্ছিলেন। তার গাড়ির সামনে-পেছনে কর্মী-সমর্থকদের গাড়ি ছিল। বাড়ি থেকে বেরোনোর পর তার গাড়িবহরে উঠে পড়ে একটি ট্রাক। এতে সাত-আটজন আহত হন।

কর্মীদের অভিযোগ, প্রার্থী মইনকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। তবে কারা এর সঙ্গে জড়িত তা তারা তাৎক্ষণিক বলতে পারেননি। এ রিপোর্ট লেখার সময় ট্রাকটি ঘটনাস্থলে পড়ে ছিল বলে জানান তারা।

গত ৩০ ডিসেম্বর সারা দেশের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনেও ভোট নেয়া হয়। ওই দিন গোলযোগের কারণে এই আসনের তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ রাখা হয়। অন্য কেন্দ্রগুলোর ভোট গণনায় বিএনপির ধানের শীষের প্রার্থী উকিল আবদুস সাত্তার ১০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন। স্থগিত তিনটি কেন্দ্রে ভোটের সংখ্যা ১০ হাজারের বেশি বলে এসব কেন্দ্রে আবার ভোট নেয়া হবে কাল।

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/মোআ)