মিলান থেকে চেলসিতে হিগুয়েইন!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৯, ১১:৪৮

নতুন বছরে নতুন ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েইনকে। হিগুয়েইনের সঙ্গে চেলসির কথাবার্তা প্রায় চূড়ান্ত। চেলসির প্রস্তাবে হিগুয়েইন রাজি হয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে অল্প সময়ের মধ্যেই স্ট্যামফোর্ড ব্রিজে দেখা যাবে হিগুয়েইনকে। তিনি এখন জুভেন্টাস থেকে এসি মিলানে ধারে খেলছেন। 

এক সময় নাপোলির হয়ে খেলতেন গঞ্জালো হিগুয়েইন। সে সময় ক্লাবটির প্রধান কোচ ছিলেন মাউরিজিও সারি। সারির অধীনে সিরি এ’তে এক মৌসুমে রেকর্ড সংখ্যক গোল করেছিলেন হিগুয়েইন। ২০১৫-১৬ মৌসুমে ৩৬টি গোল করেছিলেন তিনি। সারি এখন চেলসির কোচ। অর্থাৎ, এবার চেলসিতে গুরু-শিষ্যের পুনর্মিলনী হতে চলেছে।

হিগুয়েইনের বর্তমান ফর্ম তেমন একটা ভালো না। কিন্তু হিগুয়েইনেই মজে আছেন সারি। মূলত হিগুয়েইনকে দলে ভেড়ানোর জন্য সবচেয়ে বেশি আগ্রহ এই কোচের। হিগুয়েইনকে নিয়ে সারি বলেছেন, ‘আমি হিগুয়েইনকে খুব মিস করি। সে একটা গোল মেশিন। মৃত্যুর আগ পর্যন্ত সে গোল করতে থাকবে।’

কারাবাও কাপের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে ১-০ গোলে হেরেছে চেলসি। তাই ফিরতি লেগের আগে তারা দল গোছানোর কাজে ব্যস্ত। জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে তাই তাদের প্রধান লক্ষ্য হিগুয়েনকে। ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখন পয়েন্ট টেবিলে চেলসি আছে চতুর্থ অবস্থানে।

হিগুয়েইনকে প্রতি মৌসুমে মিলানের বেতন দিতে হয় আট মিলিয়ন ইউরো। কিন্তু এই বেতন দিতে তাদের হিমশিম খেতে হচ্ছে। তাছাড়া হিগুয়েইনের বর্তমান ফর্মও ভালো না। সবমিলিয়ে ৩১ বছর বয়সী হিগুয়েইনকে ছেড়ে দিতে চাইছে চেলসি।

(ঢাকাটাইমস/৯ জানুয়ারি/এসইউএল)

  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত