চলচ্চিত্রে নতুন মুখ নিশাত

প্রকাশ | ০৯ জানুয়ারি ২০১৯, ১৩:৪১ | আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯, ১৩:৪৫

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস

পুরো নাম নিশাত নাওয়ার সালওয়া। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের শিক্ষার্থী। গত বছর নাম লিখিয়েছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায়। সারা দেশ থেকে অংশ নেওয়া হাজারো সুন্দরীকে পেছনে ফেলে ধাপে ধাপে পৌছে গিয়েছিলেন প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে।

শিরোপা জয়ের লড়াইয়েও বেশ এগিয়ে ছিলেন। কিন্তু শেষমেশ পেরে উঠেননি পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশীর সঙ্গে। চ্যাম্পিয়ন হন তিনি। প্রথম রানারআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় নিশাতকে।

তবে এ জন্য কোনো আফসোস নেই দেশের অন্যতম সুন্দরীর। ঐশী চ্যাম্পিয়ন হওয়াতেও নাকি তিনি আনন্দ পেয়েছেন। যোগ্যতা থাকলে এই অবস্থা থেকেই সামনে এগিয়ে যাওয়া কোনো ব্যাপার নয় বলে তার ধারণা। সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানান নিশাত।

সঙ্গে জানান একটা সুখবরও। খুব শিগগির রূপালি পর্দায় দেখা যাবে তাকে। রাজু চৌধুরীর পরিচালনায় ‘রাজকন্যা’ নামে একটি ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে তার।

নিশাততের কথায়, ‘খুব বেশি অভিজ্ঞতা নেই। কয়েকটি টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হয়েছি। এছাড়া গায়ক ইমরান ও তাহসানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছি। চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আগে থেকেই ছিল। সেই সুযোগটাও এসে গেল হুট করে। গত সোমবার সন্ধ্যায় ছবির চিত্রনাট্য পড়েছি এবং প্রিরেকর্ড গানও শুনেছি। ভালো লেগেছে। এরপর মঙ্গলবার সন্ধ্যায় চুক্তিবদ্ধ হয়েছি।’

অন্যদিকে নির্মাতা রাজু চৌধুরীর বক্তব্য, ‘আমার আশি-নব্বই দশকের একটি গল্পকে আধুনিকতার মোড়কে উপস্থাপন করতে যাচ্ছি। সেই গল্পের জন্য এমন একটা মুখ খুঁজছিলাম, যার মধ্যে আভিজাত্যের ছাপ আছে। নিশাতের মধ্যে সেটা খুঁজে পেয়েছি।’

তবে নায়িকা ঠিক হলেও ছবির নায়ক এখনো ঠিক করেননি পরিচালক রাজু চৌধুরী। খুব শিগগির নায়কের নামও প্রকাশ করা হবে বলে তিনি জানান। এরপর শুটিং শুরু হবে আগামী ফেব্রুয়ারি থেকে।

ঢাকা টাইমস/৯ জানুয়ারি/এএইচ