অশালীন মন্তব্য, হার্দিক-রাহুলকে বিসিসিআইয়ের শোকজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৯, ১৬:২৭

নারীদের প্রতি অশোভনীয় মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন ভারতীয় অলরাউন্ডার তারকা হার্দিক পান্ডিয়া এবং ওপেনার লোকেশ রাহুল। অশালীন মন্তব্যের জেরে দু’জনকে শোকজ নোটিশ পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে মহিলাদের নিয়ে বাজে মন্তব্য করেন হার্দিক-রাহুল। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। পরে টুইট বার্তায় নিজ কৃতকর্মের জন্য ক্ষমাপ্রার্থনা করেন হার্দিক। লিখেন, ‘কফি উইথ করন অনুষ্ঠানে আমার বক্তব্যে যদি কেউ আহত হয়ে থাকেন, তবে ক্ষমাপ্রার্থী। আসলে ওই অনুষ্ঠানের ধরনই এমন যে নিজেকে সামলাতে পারিনি। তবে কাউকে অসম্মানিত করতে চাইনি। কাউকে আহত করতেও চাইনি। বা কারো আবেগে আঘাত হানতে চাইনি।’ তবে রাহুল কোনো মন্তব্য করেননি।

বিষয়টি দ্রুত বিসিসিআইয়ের নজরে আসে। সুপ্রিম কোর্টের নির্দেশে গড়া প্রশাসকদের কমিটির চেয়ারম্যান বিনোদ রাই বুধবার বলেন, ‘এই ধরনের মন্তব্যের জন্য শোকজ নোটিশ পাঠানো হয়েছে হার্দিক আর রাহুলকে। ২৪ ঘণ্টার মধ্যে উত্তর দিতে হবে ওদের।’

বর্তমানে ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন এই দুই ক্রিকেটার। আগমী শনিবার সিডনিতে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি।

(ঢাকাটাইমস/৯ জানুয়ারি/ এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :