উপ-নির্বাচনে লড়বেন হিরো আলম

বগুড়া প্রতিবেদক
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৯, ২০:০৯

এবার সংসদ উপ-নির্বাচনে লড়ার ঘোষণা দিলেন দেশের আলোচিত ও সমালোচিত ইন্টারনেট তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এই ঘোষণা দেয়ার পর আবার তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

কয়েকটি সংবাদমাধ্যম তার বক্তব্য ভুলভাবে প্রকাশ করেছে বলে অভিযোগ হিরো আলমের। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেন বলে খবর ছেপেছে ওইসব সংবাদমাধ্যম।

এমন খবরকে মিথ্যা ও বানোয়াট উল্লেখ করে মোবাইল ফোনে হিরো আলম ঢাকা টাইমসকে জানান, ‘আমাকে নিয়ে বিভ্রান্তমূলক খবর প্রকাশ করা হচ্ছে। সংসদ নির্বাচন করার পর উপজেলা নির্বাচন করার প্রশ্নই ওঠে না।’

হিরো আলম আরও জানান, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্যরা যদি শপথ না নেন, তবে আসনগুলো শুন্য হয়ে যাবে। শুন্য আসনে উপ-নির্বাচন দিলে তিনি সেখানে অংশ নেবেন।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনের জন্য এরশাদের জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছিলেন হিরো আলম। কিন্তু দলটি তাকে মনোনয়ন দেয়নি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীকে তিনি ভোটে দাড়ান।

কিন্তু গত ৩০ ডিসেম্বর ভোটের দিন নিজ আসনের একটি কেন্দ্র পরিদর্শনে গেলে হিরো আলম মারধরের শিকার হন। যার ফলে তাৎক্ষণিক সাংবাদিক সম্মেলন করে তিনি ভোট বর্জন করেন। গণনা শেষে ৬৩০ ভোট পেয়েছিলেন হিরো আলম।

ঢাকা টাইমস/৯ জানুয়ারি/প্রতিবেদক/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :