দুই জায়ের বিরোধের কারণ জানালেন তাদের শাশুড়ির বান্ধবী

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ১৮:৩৩

দুই জায়ে ঝগড়া অনেক পরিবারেরই নিত্যদিনের সমস্যা। অনেক ক্ষেত্রেই প্রভাব ফেলে দুই ভাইয়ের সম্পর্কে। সব সময় প্রচারের আলোয় থাকা ব্রিটিশ রাজপরিবারও এর ঊর্ধ্বে যেতে পারেনি। ওই পরিবারের দুই পুত্রবধূ মেগান মার্কলে ও কেট মিডলটনের মধ্যে সম্পর্কের দূরত্ব প্রতিদিনই বেড়ে চলছে। সম্প্রতি সেই মনোমালিন্যের কারণ নিয়ে মুখ খুলেছেন তাদের শাশুড়ি প্রিন্সেস ডায়নার প্রিয় বান্ধবী লেডি কলিন ক্যাম্পবেল।

কেট মিডলটনের সঙ্গে আগেই বিয়ে হয়েছিল প্রিন্স উইলিয়ামের। তার কয়েক বছর পর উইলিয়ামের ভাই প্রিন্স হ্যারি বিয়ে করেন মেগান মার্কেলকে। হ্যারি বিয়ে করার পর থেকেই নাকি ব্রিটিশ রাজপরিবারে পারিবারিক কলহের সূত্রপাত।

হ্যারি বিয়ে করার পর থেকেই নাকি তার ভাই উইলিয়ামের সঙ্গে সম্পর্কের অবনতি হয়। তারপর কেট ও মেগানের মধ্যে ঝগড়া দুই ভাইয়ের দূরত্ব আরও বাড়িয়েছে।

প্রিন্সেস ডায়নার প্রিয় বান্ধবী ক্যাম্পবেল বলেছেন, ‘বিয়ের পর মানুষের মধ্যে একটা পরিবর্তন আসে।’ বিয়ের পর ভাই উইলিয়ামের প্রতি হ্যারির আচরণেরও বদল ঘটেছিল। মেগানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে উইলিয়াম প্রশ্ন তোলায় ভাইয়ের ওপর বিরূপ হয়েছিলেন হ্যারি।

মেগান রয়্যাল পরিবারের জন্য কতটা উপযুক্ত সে প্রশ্ন তোলার পরও দূরত্ব বাড়ে দুই ভাইয়ের মধ্যে। স্বাভাবিকভাবে ভাবি কেটের সঙ্গেও মতবিরোধ হয় হ্যারির। এই মতবিরোধ থেকে তৈরি হওয়া মানসিক দূরত্বই রাজপরিবারের দুই বধূর ঝগড়ার অন্যতম কারণ।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এসআই)

 

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :