ইনজুরিতে দেশে ফিরে যাচ্ছেন স্মিথ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২০:৩০ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ২০:২৯

ইনজুরির কারণে দেশে ফিরে যাচ্ছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক স্টিভেন স্মিথ। আজ রাত পৌঁনে এগারোটায় ঢাকা ছাড়বেন তিনি। তবে আশার খবর হচ্ছে, তিনি আবার ফিরে আসবেন। আপাতত তাকে দুই ম্যাচে পাবে না কুমিল্লা। শুক্রবার রাজশাহী কিংসের বিপক্ষে ও ১৩ জানুয়ারি চিটাগং ভাইকিংসের বিপক্ষে স্মিথ খেলতে পারবেন না। তবে আশা করা হচ্ছে, তিনি সিলেট পর্ব থেকে দলের সঙ্গে যোগ দিবেন। ১৫ জানুয়ারি শুরু হবে সিলেট পর্ব। স্মিথের কনুইয়ে পুরোনো ব্যথা নতুন করে সমস্যা দেখা দিচ্ছে। অস্ট্রেলিয়ায় মেডিকেল চেক-আপ করাবেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান জানিয়েছেন, ‘স্মিথ ফিরে আসার ব্যাপারে আত্মবিশ্বাসী। সম্ভবত সিলেট পর্বে তিনি দলের সঙ্গে যোগ দিবেন। অস্ট্রেলিয়ায় তিনি এমআরআই  করাবেন এবং এ ব্যাপারে আমাদের জানাবেন।’

বিপিএলে এবার বিদেশি তারকাদের মধ্যে অন্যতম হচ্ছেন অজি ক্রিকেটার স্টিভেন স্মিথ। কিন্তু কুমিল্লা এখন পর্যন্ত যে দুইটি ম্যাচ খেলেছে তার একটিতেও ভালো করতে পারেননি স্মিথ। প্রথম ম্যাচে ১৬ রান করার পর দ্বিতীয় ম্যাচে শূন্য রানে আউট হন তিনি। বৃহস্পতিবারই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, ‘স্মিথকে একটু সময় দিতে হবে।’ কিন্তু হঠাৎ করে ইনজুরির কারণে দেশে ফিরে যেতে হচ্ছে তাকে। শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হবে কুমিল্লা।

(ঢাকাটাইমস/১০ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :