স্কুলছাত্রীকে চুমু দিয়ে শ্রীঘরে তিন যুবক

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৯, ২২:৩১
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে প্রকাশ্যে জোরপূর্বক চুমু দেয়ার অপরাধে তিন যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। ছাত্রীর বাবার করা অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে তাদের আটক করে পুলিশ। পরে আজ বৃহস্পতিবার বিকালে আদালতে হাজির করলে বিচারক তাদের কারাগারে পাঠান।

সাজাপ্রাপ্তরা হলেন- মেহেদী হাসান, তার বন্ধু দক্ষিণ রানীগাঁও গ্রামের মুছা মিয়া (১৯) ও কৃষ্ণপট্টি গ্রামের তুষার (২০)

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সন্নাসীভিটা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই রাস্তায় উত্ত্যক্ত করতেন নলজোরা গ্রামের আবুল হাশেমের ছেলে মেহেদী হাসান (২০)। কিন্তু ছাত্রী এতে রাজি না হয়ে তার পরিবারের সদস্যদের জানায়। এরপর থেকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই তার ভাই ছোট বোনের চলার পথে এগিয়ে দিয়ে যেতেন। কিছুদিন আগে বাড়ি থেকে বিদ্যালয়ে আসার পথে বখাটে মেহেদী ও তার বন্ধুরা ওই স্কুলছাত্রীর সাথে তার ভাইকে আসতে দেখে মারধর করে। পরে এ নিয়ে গ্রাম্য শালিশে বিষয়টি সুরাহা করা হয়।

গত ৬ জানুয়ারি দুপুর সাড়ে বারোটার দিকে ওই শিক্ষার্থী বিদ্যালয় থেকে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে চেল্লাখালী নদী তীরবর্তী রাস্তায় মেহেদী তার বন্ধুদের সঙ্গে নিয়ে পথ রোধ করে এবং প্রকাশ্যে গালে চুমু দিয়ে বসে। বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগীর পিতা বাদী হয়ে ৯ জানুয়ারি নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, অভিযুক্ত তিন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। এছাড়া এ ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সন্নাসীভিটা উচ্চ বিদ্যালয়সহ আশপাশের বিদ্যালয়গুলোর ছাত্রীদের নিয়ে আজ বিকালে একটি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এ ধরনের ঘটনার সম্মুখীন হলে সাথে সাথে তার (পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা) নাম্বারে ০১৭১৩৩৭৩৫২৫ অথবা ৯৯৯ কল দিয়ে জানাতে বলেন তিনি।

ঢাকাটাইমস/১০জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :