বরুণ-সারাকে নিয়ে ফের গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৯, ১০:৩৫

কয়েকদিন আগেই গুঞ্জন উঠেছিল ‘এবিসিডি থ্রি’ ছবিতে হালের সেনসেশন বরুণ ধাওয়ানের নায়িকা হবেন সদ্য বলিউডে অভিষেক হওয়া সারা আলি খান। কিন্তু সেই গুঞ্জনে জল ঢেলে দিয়ে ছবির নির্মাতা রোমো ডি’সুজা জানান, সারা নয় বরুণের সঙ্গে আবার জমিয়ে রসায়ন করবেন শ্রদ্ধা কাপুর। এই নায়িকাকে ‘এবিসিডি টু’ ছবিতেও বরুণের বিপরীতে দেখা গিয়েছিল। সুপারহিট হয়েছিল সেটি। ছবির তৃতীয় কিস্তিতেও তাই শ্রদ্ধার ওপর ভরসা রাখেন রেমো। যার কারণে বরুণ-সারার বিষয়টি গুঞ্জনই থেকে যায়।

তবে আবার নতুন গুঞ্জন শুরু হয়েছে নতুন এ জুটিকে নিয়ে। শোনা যাচ্ছে, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত গোবিন্দ ও কারিশমা কাপুর জুটির ‘কুলি নম্বর ওয়ান’ ছবির রিমেক হতে যাচ্ছে বলিউডে। যেটি পরিচালনা করেছিলেন অভিনেতা বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। রিমেকটিও তিনি পরিচালনা করবেন। আর সেটিতে নায়ক হিসেবে রেখেছেন ছেলে বরুণকে এবং নায়িকা করেছেন অভিষেক দুই ছবিতেই ঝলক দেখানো সারা আলি খানকে। অর্থাৎ গোবিন্দের জায়গায় বরুণ এবং কারিশমার জায়গায় সারা অভিনয় করতে চলেছেন।

খবর সত্যি হলে এটি হবে বরুণ-সারা জুটির প্রথম ছবি। এর আগে অভিষেক ছবি ‘কেদারনাথ’-এ সুশান্ত সিং রাজপুত এবং ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেছেন সারা। সামনে তার হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু’ ছবির কাজ। খুব শিগগিরই এটির শুটিং শুরু হবে। এই ছবির প্রথমটিতে অভিনয় করেছিলেন সারার বাবা অর্থাৎ বলিউডের ছোট নবাব সাইফ আলি খান এবং সঙ্গে ছিলেন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাডুকোন।

অন্যদিকে বরুণ বর্তমানে ব্যস্ত ‘কলঙ্ক’ ছবির শুটিং নিয়ে। এটি পরিচালনা করছেন অভিষেক বর্মা। এতে বরুণের বিপরীতে আছেন আলিয়া ভাট। আরও আছেন বলিউডের এক সময়ের তুমুল আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। যাদের রসালো প্রেম কাহিনি এখনো শোনা যায় ভক্ত-সমালোচকদের মুখে মুখে। বহু বছর পর আবার একসঙ্গে অভিনয় করছেন তারা। খুব শিগগির এই ছবির কাজ শেষ হবে। এরপরই বরুণ শুরু করবেন ‘এবিসিডি থ্রি’র কাজ। তারপর সারার সঙ্গে ‘কুলি নাম্বার টু’।

ঢাকা টাইমস/১১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত