রণবীর-আলিয়ার আংটি বদল জুনে

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৯, ১১:৩৫

নতুন বছর শুরু না হতেই বিয়ের সিরিয়াল লেগে গেছে বলিউডে। তিন-চার দিন আগে শিবানী মান্ডেকরের সঙ্গে বিয়ের কথা জানান প্রখ্যাত গীতিকার জাভেদ আখতাতের ছেলে গায়ক, অভিনেতা ও পরিচালক ফারহান আখতার। চলতি বছরের মাঝামাঝি বিয়ে হওয়ার কথা তাদের।

এবার শোনা গেল জনিপ্রয় জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের খবর। তবে তার আগে আংটি বদল। আগামী জুনেই নাকি এই কাজ সেরে ফেলবেন পরিচালক-প্রযোজক মুকেশ ভাটের মেয়ে ও অভিনেতা ঋষি কাপুরের ছেলে।

গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে প্রেম শুরু হয়েছিল আলিয়া-রণবীরের। এরই মধ্যে কাপুরের পরিবারের মন জয় করে নিয়েছেন আলিয়া। বিশেষ করে, ছেলের বউ হিসেবে রণবীরের বাবা-মায়ের মুকেশকন্যাকে দারুণ পছন্দ। কাপুর পরিবারের সব অনুষ্ঠানেই এখন আলিয়াকে দেখা যায়।

এমনকি কয়েকদিন আগে নায়িকা ইংরেজি বর্ষবরণও করেছেন হবু শ^শুর-শাশুড়ির সঙ্গে আমেরিকায়। সেখানে ছিলেন রণবীরও। ঋষি কাপুরের ক্যানসারের চিকিৎসার জন্য গত কয়েক মাস ধরে আমেরিকায় আছেন কাপুর পরিবার।

তবে এবার আর দেরি করতে চান না রণবীরের মা নীতু কাপুর। তার আগ্রহেই নাকি জুনে আংটি বদল সেরে ফেলবেন দুই পরিবার। খুব শিগগির মুক্তি পাবে আলিয়া-রণবীর অভিনীত সেই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। যেটা খুব কাছাকাছি এনে দিয়েছিল দুই তারকাকে। এই ছবি মুক্তির পরই নাকি আলিয়ার হাতে আংটি পরিয়ে দেবেন রণবীর। তার আগেই আমেরিকা থেকে দেশে ফিরে আসবেন ঋষি কাপুর ও নীতু কাপুরও।

কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, মাত্র ১১ বছর বয়স থেকেই নাকি তিনি রণবীরকে পছন্দ করতেন। ২০০৫ সালে পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘ব্লাক’ ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন আলিয়া। সে সময় রণবীর বানসালির সহকারী হিসেবে কাজ করতেন। প্রথম দেখেই নাকি রণবীরের প্রেমে পড়ে গিয়েছিলেন নায়িকা। কিন্তু বয়স কম থাকায় প্রেম নিবেদনের সাহস পাননি। সেই সুযোগ আসে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে। কাজেই রণবীর এখন শুধুই আলিয়ার।  

এদিকে চলতি বছরে গাঁটছড়া বাঁধতে পারেন বলিউডের আরও একাধিক তারকা। তার মধ্যে রয়েছেন সালমান খানের ভাই আরবাজ খান। তিনি বিয়ে করতে চলেছেন নিজের থেকে ২২ বছরের ছোট জর্জিয়া নামে এক তরুণীকে। নিউ ইয়র্কে একসঙ্গে বর্ষবরণ করে কয়েকদিন আগে এক টুইট বার্তায় এমন আভাস দেন জর্জিয়া নিজেই। ১৮ বছর ঘর করার পর ২০১৭ সালে আরবাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় আইটেম তারকা মালাইকা অরোরার। এরপর গত বছর জর্জিয়ার সঙ্গে মন দেয়া-নেয়া সেরে ফেলেন আরবাজ।

বসে নেই মালাইকা অরোরাও। তিনিও চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন তার থেকে ১৫ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। গুঞ্জন রয়েছে, অর্জুনের সঙ্গে সম্পর্কের কারনেই ঘর ভেঙেছিল আরবাজ-মালাইকার। তবে এ ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা জানে দুই পরিবারই। কিছুদিন আগে এ ব্যাপারে সবুজ সংকেত দেন অর্জুনের চাচা অভিনেতা অনিল কাপুর। আপত্তি নেই বাবা বনি কাপুর এবং সৎ বোনদের তরফ থেকেও। কাজেই চলতি বছরে বিয়ে হওয়ার কথা রয়েছে অর্জুন-মালাইকা জুটিরও।

ঢাকা টাইমস/১১ জানুয়ারি/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :