রোনালদোর ডিএনএ চায় লাস ভেগাস পুলিশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৯, ১৪:৪৪

জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর ডিএনএ নমুনা চেয়ে ওয়ারেন্ট জারি করেছে লাস ভেগাস পুলিশ। ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, লাস ভেগাস পুলিশ ইতালির তুরিনের বিচারিক কর্তৃপক্ষের কাছে ডিএনএ পরোয়ানা পাঠিয়েছে। জুভেন্টাসে খেলার সুবাদে বর্তমানে সেখানে বাস করছেন রোনালদো।

গত অক্টোবরে রোনালদোর বিরুদ্ধে ক্যাথরিন মায়োরগা নামের এক মডেলকে ধর্ষণের অভিযোগ ওঠে। এরপর পর্তুগিজ তারকার বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ। মায়োরগার পোশাকে পাওয়া ডিএনএ নমুনার সঙ্গে জুভেন্টাস তারকার ডিএনএ মিলিয়ে দেখতে চায় লাস ভেগাস পুলিশ। পুলিশ কর্মকর্তা লরা মেল্টজার এই প্রসঙ্গে বলেন, ‘অন্য সব ধর্ষণ মামলার মতোই রোনালদোর মামলাটির তদন্ত চলছে। এ কারণেই ডিএনএ নমুনা সংগ্রহ করা।’ 

খবরের সত্যতা নিশ্চিত করেছেন রোনালদোর আইনজীবী পিটার এস. ক্রিশ্চিয়ানসেন। মায়োরগার কাপড়ে ডিএনএ পাওয়ার বিষয়টিকেও স্বাভাবিকভাবেই দেখছেন তিনি। কারণ, রোনালদো বরাবরই বলে এসেছেন, পারস্পরিক সম্মতির ভিত্তিতেই মায়োরগার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল তার।

ধর্ষণের খবর সর্বপ্রথম প্রকাশ করে জার্মান ম্যাগাজিন ডার স্পিগেল। স্পিগেল দাবি করে, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে মায়োরগার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে তার সঙ্গে যৌন সর্ম্পক করেন রোনালদো। ওই ঘটনা চাপা দিতে ২০১০ সালে ওই মডেলের সঙ্গে একটি আর্থিক চুক্তি হয় তার। চুক্তি অনুযায়ী মায়োরগাকে ৩ লাখ ৭৫ হাজার ডলার প্রদান করেন রোনালদো। 

(ঢাকাটাইমস/১১ জানুয়ারি/ এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত