চাঁপাইনবাবগঞ্জে বন্ধুর হাতে বন্ধু খুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৯, ১৯:১৭

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় বন্ধুর হাসুয়ার কোপে অপর বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার রহনপুর রেল স্টেশন বাজার নিমতলা এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তি হলেন- রহনপুর পৌর এলাকার রেল স্টেশন হঠাৎ পাড়া গ্রামের রাজন বিশ্বাস। এই ঘটনায় অভিযুক্ত বন্ধু আশিককে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রহনপুরের মুরগিবাজার আশিক মাদকসেবী। তিনি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন। আশিক কিছুদিন থেকে তার বন্ধু রাজনকেও এই ব্যবসার সঙ্গে যুক্ত করার চেষ্টা করছিলেন। কিন্তু এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হন আশিক। এই নিয়ে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরে ধরে দুপুর ২টার দিকে রহনপুর রেল স্টেশনবাজার সংলগ্ন নিমতলা এলাকায় রাজনের উপর হামলা চালান আাশিক। এসময় রাজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করে। রাজনের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকাল ৪ টার দিকে মারা যান তিনি।

গোমস্তাপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম জাকারিয়া জানান, এই ঘটনায় আশিককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর তার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। 

এদিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :