বরিশালে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯, ০০:১৪

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই ছাত্রী বুধবার রাতে আগৈলঝাড়া থানায় মামলা করেন। শুক্রবার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, গত নভেম্বরের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ওই তরুণীর সঙ্গে ইতালি প্রবাসী রিপন মাঝির (২৫) পরিচয় হয়। এরপর নিয়মিত ফোনে কথা বলতেন তারা। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে

ওই ছাত্রীর অভিযোগ, ৫ জানুয়ারি সকালে রিপন মাঝি তাদের বাড়িতে আসেন। ওই সময় বাড়িতে পরিবারের কেউ ছিলো না। কথাবার্তা বলার একপর্যায়ে রিপন মাঝি তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। বিষয়টি রিপন মাঝির অভিভাবকদের জানানো হয়। পরে রিপন মাঝি তাকে বিয়ে করার আশ্বাস দিয়ে বিষয়টি পুলিশসহ কাউকে জানাতে নিষেধ করেন। পাঁচ দিন অতিবাহিত হলেও বিয়ের পদক্ষেপ না নেওয়ায় তিনি থানায় মামলা করেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক তদন্ত নকিব আকরাম হোসেন বলেন, ওই কলেজছাত্রী বাদী হয়ে রিপন মাঝিকে প্রধান আসামি করে এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে মামলা করেছেন।

ঢাকাটাইমস/১১জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :