উষ্ণতার জন্য জিন্স

ফিচার প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯, ১০:৫৮

শীতের কনকনে ঠাণ্ডায় জিন্সের জুড়ি নেই। জিন্স তরুণদের পাশাপাশি আজকাল তরুণীরাও পরেন। শীতে স্কিনি জিন্সের চাহিদাই বেশি। ক্যাজুয়াল পোশাক হিসেবে জিন্স এখন অত্যন্ত জনপ্রিয়।

বিভিন্ন কাট ও ধরনের জিন্স পাওয়া যায় বাজারে। বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসঅ্যান্ডএম’। যারা নিজেদের কারখানায় সেরা কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স। 

‘এসঅ্যান্ডএম’ এর পণ্য সরাসরি অফলাইনে না মিললেও অনলাইনে মিলছে। ‘এসঅ্যান্ডএম’ এর প্রধান নির্বাহী মুক্তার হোসেন বলেন, ‘অনেক বছর ধরে এই মার্কেট নিয়ে আমরা কাজ করছি। বাংলাদেশের মানুষের কি ধরনের জিন্স প্রয়োজন সেটা নিয়ে আমরা কাজ করেছি। দেশের মানুষ যাতে কমমূল্যে ভালো পণ্য পায় সে বিষয়টা নিয়েও আমরা লক্ষ্য রাখছি।

তিনি আরও বলেন, ‘বর্তমানে আমাদের ঢাকার গাজীপুর স্টোর থাকলেও, আমরা বেশি গুরুত্ব দিচ্ছি অনলাইনে। তারপর আমরা বাংলাদেশে অফলাইনে কাজ করব। দেশের চাহিদা মিটিয়ে আমাদের আন্তর্জাতিক মার্কেটে যাওয়ার পরিকল্পনা আছে। 

যাদের রয়েছে ২৪ ধরনের ওয়াশ জিন্স। বাংলাদেশের মানুষের জিন্স কেনার পর কাটা ছাড়া ব্যবহার করা প্রায় অসম্ভব। জিন্স যাতে কাটতে  না হয়, সে জন্য ‘এসঅ্যান্ডএম’ ব্র্যান্ড একটি সাইজের মধ্যে ৩ ধরনের গঠন নিয়ে এসেছে। এই গঠন থাকার কারণে সহজে কারো জিন্স কাটতে হবে না। ৬ ফিট উচ্চতার মানুষের সামঞ্জস্য হয় এমন করেই জিন্স তৈরি করা হয়েছে। 

৩২ থেকে ৪৩ পর্যন্ত সাইজের মধ্যে পাওয়া যাবে জিন্সগুলো। ৩৫০ টাকা থেকে ৫০০০ হাজার টাকায় পাওয়া যাবে এগুলো। নীল, লাল, কালো, ধূসর ছাড়াও নানা রঙের জিন্স রয়েছে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :