নোয়াখালীতে পারভিন হত্যায় স্বামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯, ১৫:০৩

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পারভিন আক্তার নামে এক গৃহবধূকে (১৯) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় তার স্বামী শেখ সেলিমকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি দল।

শনিবার দুপুর ১২টায় নোয়াখালী পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চট্টগ্রাম বিভাগীয় পিবিআই প্রধান ও বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল।

তিনি জানান, আজ ভোরে চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকা থেকে শেখ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার শেখ সেলিম নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ডিগ্রিপাড়া গ্রামের আবদুছ শুক্কুর শেখের ছেলে।

পুলিশ জানায়, চট্টগ্রামের মৌলভী পুকুরপাড় এলাকায় রাজমিস্ত্রীর কাজ করেন সেলিম। একই এলাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন পারভিন। সেই সুবাধে তাদের পরিচয় ও পরে বিয়ে হয়।

বিয়ের পর সেলিম আগে একটি বিয়ে করেছেন এবং সেই ঘরে সন্তান রয়েছে জানতে পেরে গ্রামের বাড়ী নোয়াখালীতে চলে আসে পারভিন।

নোয়াখালী জেলা পিবিআইর অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা ঢাকা টাইমসকে জানান, বুধবার সেলিম নোয়াখালীতে এসে পারভিনকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে পুনরায় চট্টগ্রাম চলে যায়।

পরে স্থানীয়দের দেয়া খবরে ঘটনাস্থল থেকে নিহতের পেটে বিদ্ধ অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়। পরবর্তীতে মোবাইলের কললিস্ট চেক ও ট্র্যাকিংয়ের মাধ্যমে সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

গত বুধবার রাতে পূর্ব শুল্লুকিয়া গ্রাম থেকে পরাভীন আক্তারের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে সুধারাম মডেল থানা পুলিশ। পরে এই ঘটনায় নিহতের বাবা জহুরুল হক বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যাক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঢাকা টাইমস/১২জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত