স্বামী নিকের ক্যামেরায় বিকিনিতে দোলনায় প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ২২:২৬ | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯, ১৯:৫৩

মার্কিন শিল্পী নিক জোনাসের সঙ্গে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জাঁকজমকপূর্ণ বিয়ে হয়েছে বেশ অনেকদিন হলো। কাজের ব্যস্ততা রেখে এখন স্বামীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। সুইজারল্যান্ডের বরফ ঘেরা পাহাড়ে ঘোরা শেষে এখন হানিমুন কাটাতে তারা বেছে নিয়েছেন ক্যারিবিয়ান অঞ্চলের দ্বীপকে।

গাছের ফাঁক দিয়ে দূরে দেখা যাচ্ছে সমুদ্র। বালিয়ারি দ্বীপে অস্থায়ী দোলনা। আর সেখানে প্রিয়াঙ্কা চোপড়া। হনিমুনে এ ভাবেই ফ্রেমবন্দি হলেন নায়িকা। এমন ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাস। সেখানে বিকিনি পরে দোলনায় প্রিয়ঙ্কা। এমনই একটি ভিডিও তুলেছেন নিক।

বিয়ের জন্যই সালমান খানের ‘ভারত’-এর মতো বিগ বাজেট প্রজেক্ট ছেড়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কা। যদিও ব্যক্তিগত কারণ ওই প্রজেক্ট করবেন না বলে জানিয়েছিলেন। ‘ব্যক্তিগত কারণ’ যে বিয়ে, এমনটাই মনে করেছিলেন বলি ইন্ডাস্ট্রির বড় অংশ। সে কারণে প্রাথমিক ভাবে সলমন-প্রিয়ঙ্কার দূরত্ব তৈরি হলেও, পরে তা মিটে যায়।

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে নতুন কোনো প্রজেক্ট নেই। ‘ভারত’ দিয়ে বলিউডে কামব্যাক করার কথা ছিল তাঁর।  সেটাও হলো না। ফলে ব্যক্তিগত জীবনে সময় কাটিয়ে কোন প্রজেক্ট দিয়ে প্রিয়াঙ্কা কামব্যাক করবেন, সেটাই এখন দেখার।

ভিডিও দেখতে ক্লিক করুন

ঢাকাটাইমস/১২জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত