রূপগঞ্জে কিশোরের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৯, ২২:০৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে আসলাম মিয়া (১৬) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী হাসান (১৫) নামে এক কিশোরকে খুঁজছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডে ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আসলাম চনপাড়া পুর্নবাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডের বাকপ্রতিবন্ধি গিয়াস উদ্দিনের ছেলে এবং নবকিশোলয় স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র।

নিহত আসলাম মিয়ার বোনের জামাতা ইলিয়াছ মিয়া জানান, আসলাম মিয়ারা দুই ভাই এক বোন। ভাই বোনের মাঝে আসলাম মেজো। শশুর গিয়াস উদ্দিন বাকপ্রতিবন্ধি হওয়ায় শাশুরি মাজেদা বেগম দুবাই প্রবাসী। মাজেদা বেগমের উপর পুরো সংসার নির্ভর।

কয়েক মাস আগে মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে আসলাম মিয়ার সঙ্গে একই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে মেহেদী হাসানের বাকবিতন্ডা হয়। ওই সময় মেহেদী হাসানকে মারপিট করে আসলাম। এরপর মেহেদী হাসানের পরিবার আসলামের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। এর পর থেকেই তাদের মাঝে শত্রুতা তৈরি হয়।

শনিবার দুপুরে আসলাম মিয়া বাড়ির পাশের একটি দোকানে বসে ছিল। এসময় মেহেদী পেছন থেকে এসে ধারালো ছুরি দিয়ে আসলামের পেটের একপাশে আঘাত করে। এতে করে আসলাম মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বলেন, অভিযুক্ত মেহেদীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত