বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি মোফাজ্জল, সম্পাদক সিফাত

বাকৃবি সংবাদদাতা, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৯, ২২:১৪

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১৯ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক জনকণ্ঠ পত্রিকার মোফাজ্জল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নিউএজ পত্রিকার মুসফিকুর রহমান সিফাত নির্বাচিত হয়েছেন।

রবিবার দুপুরে সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদ্য বিদায়ী সভাপতি শাহীদুজ্জামান সাগর প্রধান নির্বাচন কমিশনার এবং সংগঠনটির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহসভাপতি মো. জুয়েল আলম সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আবদুল আউয়াল মিয়া শেখ (বাংলা ট্রিবিউন), যুগ্ম সম্পাদক নাবিল তাহমিদ রুশদ (বাংলানিউজ), সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মিরাজ (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ মো. শাহীন সরদার (দৈনিক যুগান্তর), দপ্তর সম্পাদক শাহরিয়ার আমিন (আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান (বাংলাদেশের খবর), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান (ডেইলি সান), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল হাসান (দৈনিক ঢাকাটাইমস) নির্বাচিত হয়েছেন।

কমিটির সদস্য হিসেবে মোহা. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), রাফী উল্লাহ ফুয়াদ (বার্তা বাজার), হাবিবুর রহমান রনি (সময়ের কণ্ঠস্বর) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও আহাদ আলম শিহাব (সমকাল) নির্বাচিত হয়েছেন।

পরে সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) ২০১৯ সালের নতুন কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী সভাপতি শাহীদুজ্জামান সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর, বিশেষ অতিথি হিসেবে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. লুৎফুল হাসান এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. জসিমউদ্দিন খান। এছাড়াও অনুষ্ঠানে সাবেক ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী , সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. মোক্তার হোসেন, গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের সাবেক পরিচালক অধ্যাপক ড. মাসুমা হাবিবসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পত্রিকার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :