প্রথমবারে মতো একসঙ্গে সুবর্ণা-সব্যসাচী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:২৭

একজন সুবর্ণা মুস্তাফা অন্যজন সব্যসাচী চক্রবর্তী। একজন বাংলাদেশের অন্যজন কলকাতার জনপ্রিয় তারকা। এবার বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন এই দুই তারকা।

বাংলাদেশের ছবির গণ্ডিতে একসঙ্গে দেখা যাবে তাদের। বিষয়টি নিশ্চিত করেছেন এই ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান। তিনি জানান, গণ্ডি ছবির কাহিনী রচিত হয়েছে দুজন ষাটোর্ধ্ব নারী-পুরুষের সম্পর্ককে কেন্দ্র করে। চাকরি থেকে অবসরে চলে যাওয়া এই মানুষগুলোর বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের লোকজনই বা কী ভাবে, এসব নিয়ে নির্মিত হবে ছবিটি। আর এই দুই চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফাকে।

এ প্রসঙ্গে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা বলেন, ‘সিনেমার গল্পটা দারুণ। এখানে একটা গভীর মনস্তাত্তিক খেলা রয়েছে। এটি চিত্রায়নের কাজও দারুণ দক্ষতার সঙ্গেই করছে ফাখরুল। আর অভিনেতা হিসেবে সব্যসাচী চক্রবর্তীর কথা নতুন করে কিছু বলার নেই। উনি মেধাবি একজন অভিনেতা। আশা করছি পর্দায় আমাদের একসঙ্গে দেখে ভালো লাগবে দর্শকের।’

ইতিমধ্যে লন্ডনে ছবির কিছু অংশের শুটিং স¤পন্ন হয়েছে। চলতি বছরের মার্চ মাস থেকে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফাকে নিয়ে কক্সবাজারে ছবির বাকি অংশের শুটিং হবে। রোমান্টিক কমেডি ধাঁচের এই ছবিতে আরও অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান ও অপর্ণা ঘোষ। ২০২০ সালে ছবিটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :