বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিদেবদক,
| আপডেট : ১৫ জানুয়ারি ২০১৯, ১৭:৫৯ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৫:২৫

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন আছেন বরসহ তিনজন।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বিজয়নগর উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামাল (৩২), একই এলাকার অপু মিয়া (৩০), তার স্ত্রী ঝুমুর বেগম (২৫), রাজিন সালেহিন লিটন (২৮) ও পরশ মিয়া (২৫)। আর আহতদের মধ্যে বর আশরাফুল ইসলামের (২৫) নাম জানা গেছে।

পুলিশ জানায়, বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ঢাকার খিলগাঁও থেকে মাইক্রোবাসযোগে সিলেট যাচ্ছিলেন বর আশরাফুল ইসলামসহ অন্যরা। দুপুর আড়াইটার দিকে ইসলামপুরের বীরপাশা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৫-৯৮৩১) প্রথমে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমরে মুচরে যায়। পরে সেটি খাদে পড়ে। এতে নিহত হন পাঁচজন। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, ‘দুর্ঘটনায় গুরুতর আহত আছেন তিনজন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় মাইক্রোবাসটি উদ্ধার করে তার চালক নবীর আলীকে আটক করা হয়েছে।’

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :