চট্টগ্রামে ১২ চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার গ্রেপ্তার ৫

চট্টগ্রাম ব্যুরো
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:৫৭

চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। এ সময় ভুয়া কাগজপত্র ও বিভিন্ন সিলমোহরসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার এ তথ্য সাংবাদিকদের জানায় আইনশৃঙ্খলা বাহিনীটি। সোমবারের অভিযানে ওই সিএনজিগুলো উদ্ধার ও পাঁচজনকে গ্রেপ্তার করা হয় বলে জানানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চট্টগ্রামের ডবলমুরিং থানার মতিয়ারপুলের মৃত দরবেশ আলীর ছেলে মো. গোলাম আকবর (৫০), দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার দেবিপুর পূর্বপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৮), চট্টগ্রামের আনোয়ারা থানার কেয়াঘর রজো বাবুর বাড়ির মৃত ত্রিপুরা শিকদারের ছেলে সজীব শিকদার (৪৮), কুমিল্লার লালমাইয়ের ইসমত ছুলনার মৃত আলকাছুর রহমানের ছেলে মো. সিহাবুর রহমান মিঠু এবং কুমিল্লার মনোগরগঞ্জের বড়ল্লা হাফেজ মজিবুর রহমান মৃত মো. খোয়াজ আলীর ছেলে মো. কামাল হোসেন (৪৩)।

চট্টগ্রাম মহানগর ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) ছত্রধর ত্রিপুরার তত্ত্বাবধানে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালায় ডিবির সদস্যরা। এ সময় ১২টি চোরাই সিএনজি অটোরিকশা, ভুয়া কাগজপত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

ডিবি জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, পরস্পর যোগসাজশে বিভিন্ন স্থান থেকে চোরাই ও নম্বরবিহীন সিএনজি অটোরিকশাগুলো সংগ্রহ করে। পরে সিহাবুর রহমান প্রকাশ মিঠুর মাধ্যমে তারা বিআরটিএর বাতিল ঘোষিত রেজিস্ট্রেশন নম্বর সংগ্রহ জাল কাগজপত্র তৈরি করে।

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা