পাঁচ বছরের যুদ্ধে ক্যানসারকে হার মানিয়েছে ইমরানপুত্র

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৯, ১৯:৪০

দীর্ঘ পাঁচ বছর মারণব্যাধি ক্যানসারের সঙ্গে যুদ্ধ করেছে অভিনেতা ইমরান হাশমির ছোট্ট ছেলে আয়ান। অবশেষে ক্যানসার হার মেনেছে আয়ানের কাছে। এখন সে সুস্থ। এমনটাই জানিয়েছেন ইমরান।

ইন্সটাগ্রামে এক পোস্টে ইমরান হাশমি লিখেছেন, ‘পাঁচ বছর ধরে লড়াইয়ের পর আয়ান এখন ক্যানসার মুক্ত। সবার প্রার্থনা আর শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। ক্যানসারের সঙ্গে যারা লড়াই করছেন, তাদের জন্য প্রার্থনা এবং ভালোবাসা। আশা আর বিশ্বাস যেন অনেক দূর নিয়ে যায়। আপনিও এই লড়াইটা জিততে পারেন।’

হোয়াই চিট ইন্ডিয়া নামে একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেতার। তার প্রাক্কালে এরকম একটা সংবাদ নিঃসন্দেহে ইমরান ভক্তদের মাঝে আনন্দ হয়েই এলো।

আয়ানের ক্যানসার মুক্তির ঘটনায় দারুণ উচ্ছ্বসিত ইমরান বলেছেন, রোগ মানুষের জন্য অনাকাক্সিক্ষত এক ব্যাপার। আর তা যদি হয় একটা ছোট শিশুর সেক্ষেত্রে ঘটনাটা আরও যন্ত্রণার। এই পাঁচ বছর এই ছেলেটার কাছে নিজেকে অপরাধী মনে হয়েছে। যদিও রোগ-বালাই দেওয়া এবং নেওয়ার মালিক সৃষ্টিকর্তা। অবশেষে আমার সন্তান ক্যানসারমুক্ত। আমি সবার কাছে আমার সন্তান ও পরিবারের জন্য শুভকামনা চাইছি।

আয়ানের ক্যানসার এবং নিজের ব্যক্তিগত জীবনের নানা টানাপড়েন নিয়ে ‘দ্য কিস অব লাইফ’ নামে একটি বইও লিখেছেন ইমরান হাশমি। আর বইটির সহ লেখক হিসেবে ইমরান পেয়ে গিয়েছেন লেখক বিলাল সিদ্দিকিকে। ছেলে এমন মারণ রোগে আক্রান্ত শুনেই কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেতা। কিন্তু তার স্ত্রী সব সময়েই তাকে সাহস জুগিয়েছেন লড়াই করার। বাস্তবজীবনের উপলব্ধি তুলে ধরে বইতে ইমরান লিখেছেন, নারী পুরুষের থেকে মানসিকভাবে অনেকটাই শক্তিশালী।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :