‘বিজয় সমাবেশে’ শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমনস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ১৬:৪৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ১৫:৩৯

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ‘বিজয় সমাবেশে’ যোগ দিয়েছেন সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকাল ৩টার দিকে তিনি মঞ্চে আসেন। এর আগে বেলা আড়াইটায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল বিজয়ের উৎসব হিসেবে এই সমাবেশ করছে ক্ষমতাসীন দল।

সমাবেশ উপলক্ষে সকাল ১০টা থেকেই সোহরাওয়ার্দী উদ্যান লোকারণ্য হয়ে উঠে। ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো উদ্যান। বেলা ১১টায় সমাবেশস্থলে প্রবেশের গেইট খুলে দেয়া হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজয় সমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানসহ রাজধানীজুড়ে নেয়া হয়েছে কড়া নিরাপত্তা। ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার ঢাকা টাইমসকে বলেন, ‘বিজয় উৎসবে লাখ লাখ মানুষের সমাগম হবে। এই সমাগম উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ডগ স্কোয়াড ও মেটাল ডিটেকটর দিয়ে সমাবেশস্থল স্যুইপিং করা হয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা দায়িত্ব পালন করছেন।’

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৫৭টি আসনে জয় পায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। এ নিয়ে টানা তৃতীয়বার সরকার গঠন করেছে দলটি। শেখ হাসিনা চতুর্থবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। ভোটের ১৯ দিন পর আজ বিজয় উৎসব পালন করতে যাচ্ছে আওয়ামী লীগ।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :