ওয়ার্নারের বিদায়ী দিনে ভিলিয়ার্সের শুরু

ক্রীড়া প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ১৭:৩৪

দুজনেই প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছেন। কিন্তু একজনের ফেরার দিনে টুর্নামেন্টটিতে অভিষেক ঘটলো আরেক জনের। বলছি ক্রিকেটের দুই বড় নাম ডেভিড ওয়ার্নার এবং এবি ডি ভিলিয়ার্সের কথা। সিলেট সিক্সার্সের বিপক্ষে শনিবার বাংলাদেশের টুর্নামেন্টটিতে অভিষেক ঘটেছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ভিলিয়ার্সের। একই দিনে বিপিএল শেষ হলো অস্ট্রেলিয়ান তারকা ওয়ার্নারের।

তবে দুজনই বিশেষ দিনটা বিশেষ করে রাখতে পারেননি। দেশের ফেরা কথা জানিয়ে সিলেট সিক্সার্স অধিনায়ক বলেছিলেন, সিলেটের হয়ে ফেরার আগে শেষ দুই ম্যাচ মনে রাখার মতো করতে চাই। কিন্তু ওয়ার্নারের সেই চাহিদা আর পূরণ হলো না। শেষ দুটি ম্যাচেই দলকে জেতাতে ব্যর্থ এই অজি তারকা। ব্যাট হাতে টানা দুই ম্যাচে দারুণ খেলা ওয়ার্নার শেষ দিন ব্যাট হাতেও জ¦লে উঠতে পারেননি। শনিবার রংপুরের বিপক্ষে ১৯ রানে মাশরাফির বলে হেলসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। তবে দলীয় ১৯৪ রানের বড় সংগ্রহ নিয়ে লড়াই করলেও চার উইকেটের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ওয়ার্নারদের। সেই সঙ্গে বিপিএলে তার দলের অবস্থাও হয়ে উঠে নড়বড়ে। কারণ সাত ম্যাচ খেলা সিলেট এখন পর্যন্ত জয় পেয়েছে কেবল দুটিতে। দুই জয়ে সাত পয়েন্ট ছয় নম্বরে তাদের অবস্থান। অর্থাৎ শেষ দিনেও দলকে একটা শক্ত অবস্থায় এনে দিয়ে যেতে পারেননি মিস্টার ওয়ার্নার।

অপরদিকে প্রথমবার বিপিএল খেলতে নামা ডি ভিলিয়ার্স শনিবার নিজের শুরু দারুণ করেন। নতুন পরিবেশে খেলতে নেমে শুরুর দিনে ২১ বলে ৩৪ রানের ইনিংস খেলেন তিনি। বড় করতে যাওয়া ভিলিয়ার্সের ইনিংসটি তাসকিনের বলে বোল্ড হয়ে থামে। তবে তার অভিষেক দিনে জয়ে ফিরেছে রংপুর রাইডার্স। সবমিলিয়ে নতুন দিন খারাপ কাটেনি মিস্টার ভিলিয়ার্সের।

(ঢাকাটাইমস/১৯ জানুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :