ফের নানি হলেন শেখ হাসিনা

ইউরেপা ব্যুরো প্রধান
ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ২০:৫০ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৯, ২০:১৬
সন্তান কোলে স্বামী ক্রিস পার্সি ও মা শেখ রেহানার সঙ্গে টিউলিপ

ফের নানি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। টিউলিপ বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার একমাত্র মেয়ে। তিনি ব্রিটেনের হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্নেন লেবার পার্টির এমপি।

লন্ডনের স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দ্বিতীয় সন্তানের জন্ম দেন টিউলিপ। লন্ডনের হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে দ্বিতীয়বার মা হন তিনি। নবজাতকের নাম রাখা হয়েছে রাফায়েল মুজিব সেন্ট জন পার্সি।

গত মঙ্গলবার টিউলিপের সন্তান জন্মের সময় নির্ধারণ করা ছিল। তবে ব্রেক্সিট ইস্যুতে ওইদিন ব্রিটিশ পার্লামেন্টে গুরুত্বপূর্ণ ভোট থাকায় সন্তান জন্মের সময় পিছিয়ে দেন টিউলিপ। এদিন হুইলচেয়ারে করে স্বামীর সঙ্গে পার্লামেন্টে গিয়ে ভোট দেন তিনি। ভোট দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি হাসপাতালে ভর্তি হন। পরে বৃহস্পতিবার সকালে সন্তান জন্ম দিলেন এই রাজনীতিক।

টিউলিপ সিদ্দিকের স্বামীর নাম ক্রিস পার্সি। এই দম্পতির প্রথম সন্তানের নাম আজালিয়া জয় পার্সি। সন্তান জন্মের পর যথাযথ যত্ন নেওয়ায় টিউলিপ ও ক্রিস রয়্যাল ফ্রি হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :