প্রবাসীর বাড়িতে ডাকাতির চেষ্টা, জনতার হাতে ধরা এসআই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক
| আপডেট : ২০ জানুয়ারি ২০১৯, ২০:০৭ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ১৯:২০

টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টাকালে সোহেল কদ্দুছ নামে পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

শনিবার দিবাগত মধ্যরাতে বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে। মির্জাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এসআই সোহেল কদ্দুছ ছাড়া আটকৃরা হলেন রংপুর জেলার শহিদুর রহমান ও সাইদুল ইসলাম, বহুরিয়া ইউনিয়নের কোর্টবহুরিয়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন, মীর দেওহাটা গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া। তবে পালিয়ে যাওয়ায় অন্য দুই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, রাত দুইটার দিকে সাদা পোশাকে মির্জাপুর থানা পুলিশের এসআই সোহেল কদ্দুছের নেতৃত্বে ৭/৮ জন যুবক বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গ্রামের আলমাছ মিয়ার বাড়িতে গিয়ে দরজায় আঘাত করে। আলমাছ দরজা না খুলে তাদের পরিচয় জানতে চান। বাহির থেকে তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে একাধিকবার দরজা খুলতে বলেন। এতে আলমাছের সন্দেহ হলে ডাকাত ডাকাত বলে চিৎকার করেন। চিৎকার শুনে গ্রামের লোকজন এগিয়ে এসে তাদের আটক করেন। এ সময় সেখান থেকে আরো দুই যুবক পালিয়ে যান।

খবর পেয়ে ভোররাত চারটার দিকে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, এসআই সোহেল কদ্দুছের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্মকর্তার কাছে লিখিতভাবে জানানো হবে। আটক অন্যদের বিষয়ে তদন্ত করে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।

আলমাছ মিয়া জানান, প্রায় সাড়ে পাঁচ মাস আগে তিনি সিঙ্গাপুর থেকে বাড়িতে এসেছেন। গভীর রাতে পুলিশ পরিচয়ে দরজায় আঘাত করার পর আতঙ্কিত হয়ে পড়েন। পুলিশ পরিচয় দিলেও তাদের কথাবার্তায় সন্দেহ হয়। পরে তিনিসহ পরিবারের লোকজন চিৎকার করলে গ্রামবাসী এসে তাদের আটক করেন।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :