সাতক্ষীরায় এমপি পুত্রকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৯, ২০:২২

সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের পুত্র রাজিব হায়দারের নামে স্থানীয় পত্রিকায় প্রকাশিত সংবাদকে মিথ্যা বলেছেন স্থানীয় আওয়ামী লীগ।

রবিবার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, কৃষকলীগ নেতৃবৃন্দের উদ্যোগে উপজেলা রিপোর্টাস ক্লাবে সংবাদ সম্মেলন করে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাহার হোসেন কাণ্টু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, `গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ও পরে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলনসহ কতিপয় স্বার্থান্বেষী নেতার অব্যাহত ষড়যন্ত্রের কারণে দলীয় নেতা-কর্মীসহ নৌকার ভক্ত আপামর জনসাধারণ বিভ্রান্ত হয়। নির্বাচনের ৪৮ ঘণ্টা পূর্বে তারা জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে জনৈক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে বিশেষ সুবিধা পাওয়ার সুযোগ করে দিতে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে। যার কারণে হাজার হাজার নেতাকর্মী বিভ্রান্ত হন। ঐ দিন সন্ধ্যার পর ওই নেতাদের বক্তব্য বানোয়াট প্রমাণিত হয়। যার ফলে নেতা-কর্মীদের বিভ্রান্তি দূর হয়। নৌকা মার্কা ও প্রার্থীর বিরুদ্ধে অব্যাহত ষড়যন্ত্রের অংশ হিসেবে সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক সাতনদী পত্রিকায় বিভিন্ন সময়ে মন গড়া ও বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশ করে গুজব ও উস্কানি ছড়ায়।’

লিখিত বক্তব্যে আরো বলা হয়, সর্বশেষ ১৯ জানুয়ারি সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাত ও দৈনিক সাতনদী পত্রিকায় সাতক্ষীরা-৪ আসনে টানা দ্বিতীয় বার বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের মেজ ছেলে ইঞ্জিনিয়ার সায়েদ বিন হায়দার রাজীবকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। উক্ত সংবাদের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। ওই সংবাদের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখার্জী, কুশলিয়ার সভাপতি কাজী কাহফিল অরা সজল, সাধারণ সম্পাদক কামরুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল আহসান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ইকবাল আলম বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ উজ্জ্বল, শ্রমিকলীগের সভাপতি শেখ শাহ জালাল, তাঁতীলীগের আহ্বায়ক জাহিদ হাসান, সদস্য সচিব জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক রেজাউল ইসলাম রেজা, কৃষকলীগের সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, তরুণলীগের সাধারণ সম্পাদক শেখ রেজাউল ইসলাম, কাজী মাহফুজুর রহমান প্রিন্স, আজমীর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এমএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :