আইনশৃঙ্খলা কমিটির মিটিং চলাকালে চার বাড়িতে চুরি

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৯, ২২:৫০

টাঙ্গাইলের ভূঞাপুরে দিনে-দুপুরে চার বাসাবাড়িতে চুরির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলা আনসার-ভিডিবি কর্মকর্তার বাসাসহ আরো তিনটি বাসায় এই চুরি হয়।

সোমবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মিটিং চলাকালে দুপুর সাড়ে ১২টার দিকে খবর আসে উপজেলা আনসার-ভিডিবি কর্মকর্তা সাজেদা আক্তার শান্তির বাসায় তালা ভেঙে পাঁচ ভরি সোনার গহনা ও নগদ ৩৫ হাজার টাকা, উপজেলা সমবায় অফিসের অফিস সহকারী জয়নব খাতুনের বাসা থেকে নগদ চার হাজার টাকা, ইবরাহীম খাঁ সরকারি কলেজ সংলগ্ন শফিকুল ইসলামের বাসার দ্বিতীয় তলার দুই ভাড়াটিয়া প্রকৌশলী রবিনের রুম থেকে এক ভরি সোনার গহনা ও পাশের ফ্ল্যাটের বাসিন্দা প্রকৌশলী মুক্তার আলীর বাসার তালা ভেঙে নগদ তিন হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরচক্র। আর এই চারটি চুরির ঘটনা ঘটে দুই ঘণ্টার ব্যবধানে।

চুরির ঘটনার খবর পেয়েই উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মিটিং দ্রুত শেষ করে ওইসব বাসা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। এছাড়া স্থানীয়রা জানান, গত শনিবার রাতে পৌর এলাকার ফসলান্দি গ্রামে ব্যবসায়ী নওশের খানের বাড়িতেও চুরির ঘটনা ঘটে।

অন্যদিকে গত ৬ জানুয়ারি ভূঞাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আতোয়ার রহমানের বাসায় দুপুর ১২টার দিকে একই কায়দায় চুরির ঘটনা ঘটে। এসময় সাত ভরি সোনার গহনা ও নগদ ২৯ হাজার টাকা চুরি করে চোরচক্র।

এ ব্যাপারে থানায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ফলে দিন দিন চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

এ বিষয়ে থানার ওসি রাশিদুল ইসলাম জানান, চুরির ঘটনার বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, ওসি তদন্তসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিগগির দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :