খালাকে কুপিয়ে হত্যা: ভাগনি কারাগারে

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ০০:১৪

কুমিল্লার দেবিদ্বারে ভাগনিকে ডাকাডাকি করায় বৃদ্ধা খালাকে (৮০) কুপিয়ে হত্যার অভিযোগে রুবি আক্তার (৪০) নামে এক নারীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোমবার আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়। এর আগে রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভানী ইউনিয়নের সাহারপাড় গ্রামে ওই হত্যাকা- ঘটে। এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত রুবি আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ।

নিহত ওই বৃদ্ধার নাম দুধ মেহের বিবি। তিনি উপজেলার ভানী ইউনিয়নের সাহারপাড় গ্রামের বাসিন্দা। এছাড়া অভিযুক্ত রুবি আক্তার উপজেলার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের মৃত আজিজ সরকারের মেয়ে। এ ঘটনায় নিহতের ছেলে মো. গিয়াস কামাল দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, রুবি আক্তারের স্বামী সন্তান না থাকায় গত চার থেকে পাঁচ বছর ধরে খালা দুধ মেহের বিবির বাড়িতে থেকে তাকে দেখাশোনা করে আসছিলেন। ঘটনার দিন অসুস্থ দুধ মেহের বিবি বিছানায় শুয়ে রুবি আক্তারকে একাধিকবার ডাকাডাকি করছিলেন। এতে রুবি আক্তার বিরক্ত হয়ে রান্না ঘর থেকে দা এনে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে ঘটনাস্থলেই মারা যান দুধ মেহের। প্রত্যাক্ষদর্শীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং রুবি আক্তারকে আটক করেন।

মামলার বাদী নিহতের ছেলে গিয়াস জানান, রুবি আক্তার মানসিক রোগী। তিনি প্রায় সময়ই উত্তেজিত হয়ে আবোল তাবোল বকাঝকা করেন। বৃদ্ধা মাকে দেখাশোনা করার জন্য তাকে বাড়িতে রাখা হয়েছিল।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নিহত দুধ মেহের বিবির শরীর ও মাথায় একাধিক দা’য়ের কোপের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ময়নাতদতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রুবি আক্তারকে গ্রেফতার করে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :