বিকল ট্রাককে বাসের ধাক্কা, আহত ৩৫

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৯, ১০:৪১ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১০:৩৪

গোপালগঞ্জে মহাসড়কে দাড়িয়ে থাকা একটি বিকল ট্রাককে যাত্রীবাহী বাসের ধাক্কায় ৩৫ বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এই দুঘর্টনা ঘটে।

দুর্ঘটনার পর ঢাকা খুলনা মহাসড়কের দুই পাশে আটকা পড়ে শতাধিক যানবাহন। এতে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

গুরুতর আহত বুলবুল (৫০), মিরাজ (৫০), জাকির (৩০), আলিম খান (৪০), রতনা বেগম (৩২), আ. আজিজ (৩৫), রঞ্জন মজুমদার (৩২), লাভলী খানম (২৫) ও স্বপনসহ (২৫) দশজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সোমবারের দুর্ঘটনা কবলিত একটি ট্রাক ঘটনাস্থলে দাড়িয়ে ছিল। মঙ্গলবার ভোর ৬ টারদিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

এসময় বাসটির সামনের অংশ ও ট্রাকের পেছনে অংশ দুমড়ে মুচড়ে যায়। বাসে থাকা অন্তত ৩৫ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। মারাত্মক আহত ১০জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকীদের প্রাথমিক টিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ঢাকা টাইমস/২২ জানুয়ারি/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :