আবার মা হচ্ছেন এষা দেওল

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১৩:৪৭

প্রায় দেড় বছর পর দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী এষা দেওল। প্রথম সন্তান রাধ্যার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে এই খুশির খবরটি দিয়েছেন নায়িকা নিজেই। মেয়ের কথায় ক্যাপশনে লিখেছেন, ‘আমি দিদি হতে চলেছি।’

২০১২ সালে ছেলেবেলার বন্ধু ভরততে বিয়ে করেন অভিনেত্রী এষা। ওই বছরের ফেব্রুয়ারিতে তাদের আংটি বদল হয় আর জুনে বিয়ে। পাঁচ বছর পর ২০১৭ সালের ২৩ অক্টোবর প্রথম সন্তান রাধ্যা আসে তাদের সংসারে।

প্রথম সন্তান জন্মের পর ‘কেকওয়াক’ নামে একটি শর্টফিল্ম দিয়ে অভিনয়ে ফেরেন এষা। কিন্তু মেয়েকে লালন পালনই তার প্রধান লক্ষ্য ছিল। তাই পরবর্তীতে সেভাবে অভিনয়ে নিয়মিত হননি। এবার দ্বিতীয় সন্তান জন্মের অপেক্ষা।

তারকা জুটি ধর্মেন্দ্র ও হেমা মালিনীর মেয়ে এষা দেওল ২০১২ সালে ‘কই মেরে দিল সে পুছে’ ছবির মাধ্যমে বলিউডে আসেন। প্রথম ছবিতেই চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়ান। শ্রেষ্ঠ অভিষেক অভিনেত্রী হিসেবে জেতেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। ক্যারিয়ারে ৩৫টির মতো ছবিতে দেখা গেছে এষাকে।

চলচ্চিত্র পরিবারে বেড়ে ওঠা এই নায়িকার বড় দুই ভাই সানি দেওল এবং ববি দেওলও বলিউডের নামকরা তারকা। সানি বহু আগে অভিনয় ছাড়লেও ববিকে গত বছর সালমান খানের ‘রেস থ্রি’ ছবিতে দেখা যায়। এদিকে বড় ভাইয়ের মতো পর্দায় দেখা মেলে না এষার বাবা-মা ধর্মেন্দ্র ও হেমা মালিনীরও।

ঢাকা টাইমস/২২ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :