ঐশ্বরিয়ার যা পছন্দ নয় অভিষেকের

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৯, ১৫:০২

বলিউডের আদর্শ স্বামী-স্ত্রীদের মধ্যে অন্যতম অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সাল থেকে একসঙ্গে সংসার করছেন এই দুই তারকা। আরাধ্যা নামে তাদের একটি মেয়ে সন্তানও আছে। প্রায় এক যুগ ধরে বচ্চন পরিবারকে এক সুতোয় বেঁধে রেখেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। তার প্রতি শতভাগ সমর্থন রয়েছে স্বামী অভিষেক বচ্চনের।

তবে স্ত্রী ঐশ্বরিয়ার সব কিছুই পছন্দ নয় স্বামী অভিষেকের। সম্প্রতি পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ সেলিব্রেটি টকশো অনুষ্ঠানে হাজির হয়ে সে কথা জানান নায়ক। অনুষ্ঠানে ‘দ্রুত জবাব’ দেওয়ার একটি অংশ রয়েছে। সে অংশে করণ অভিষেককে প্রশ্ন করেন, ঐশ্বরিয়ার কোন কাজটা তার অপছন্দ। উত্তরে অভিষেক বলেন, ‘ঐশ্বর্য সব সময় বাড়ি গুছিয়ে রাখে। এই কাজটা আমার একদম ভালো লাগে না।’

‘কফি উইথ করণ’-এর ওই পর্বে অভিষেকের সঙ্গে উপস্থিত ছিলেন তার বোন শ্বেতা বচ্চন নন্দাও। তাকেও প্রশ্ন করা হয়, ঐশ্বরিয়ার কোন কাজটি ভালো লাগে, কোনটি লাগে না। এর উত্তরে শ্বেতা বলেন, ‘ঐশ্বর্যকে পছন্দ করি কারণ সে আত্মপ্রত্যয়ী, শক্ত মেয়েমানুষ এবং ভালো একজন মা। তবে তার কড়াকড়ি শাসন এবং সংসার চালানোর নিয়মকানুন আমার মোটেই পছন্দ না’

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেন বলিউডের অন্যতম সুখী দম্পতি অভিষেক-ঐশ্বরিয়া। তাদের প্রেম শুরু হয়েছিল আরও আগে। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। এই ছবির সেট থেকেই ভালোবাসার গল্পটা শুরু হয়েছিল। এরপর ২০০৭ সালের জানুয়ারিতে ‘গুরু’ ছবিতে আবার জুটি বাঁধেন অভিষেক-ঐশ্বরিয়া। যেটির উদ্বোধনী প্রদর্শনী হয়েছিল নিউ ইয়র্কের একটি হোটেলে।

শোনা যায়, ছবির উদ্বোধনী প্রদর্শনীর পর একদিন ঐশ্বরিয়াকে নিয়ে নিউ ইয়র্কের ওই হোটেলের বারান্দায় যান অভিষেক। সেখানে দাঁড়িয়ে তিনি ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেন। সানন্দে সাড়া দেন ঐশ্বরিয়াও। এরপর ২০ এপ্রিল হিন্দু রীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের। চার বছর পর ২০১১ সালের এই দম্পতির সংসারে আসে প্রথম সন্তান আরাধ্যা। ছোট্ট করে এই হলো অভিষেক-ঐশ্বরিয়ার প্রেম কাহিনি।

ঢাকা টাইমস/২২ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :