ধর্ষণের দায়ে মার্কিন গায়ক গ্রেপ্তার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ১১:৩৭

২৪ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে আমেরিকান জনপ্রিয় র‌্যাপ সংগীতশিল্পী ক্রিস ব্রাউনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে প্যারিস থেকে তাকে গ্রেপ্তার করে সেদেশের পুলিশ। ইতিমধ্যে এই শিল্পীকে জেরা করা শুরু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারীর অভিযোগ, গত সপ্তাহে প্যারিসের ম্যান্ডারিন ওরিয়েন্টার নামে একটি হোটেলে গায়ক ক্রিস তাকে ধর্ষণ করেন। এ কাজে তাকে সাহায্য করেছিলেন তার দেহরক্ষী ও এক বন্ধু।

ধর্ষণ পাশাপাশি ড্রাগ নেওয়ার অভিযোগও আছে মার্কিন এই র‌্যাপারের বিরুদ্ধে। একটি ফরাসি সেলিব্রেটি ম্যাগাজিনের খবর, অভিযোগকারী ওই নারীর সঙ্গে চ্যাম্প ইলিসিস নামে একটি নাইটক্লাবে ক্রিসের পরিচয় হয়। এরপর হোটেলের স্যুটে যান তারা। সেখানে এই কাণ্ড ঘটান ক্রিস।

তবে ফরাসি অন্য একটি সংবাদমাধ্যমের খবর বলছে, প্যারিসে সেদিন পুরুষদের একটি ফ্যাশন শো-তে গিয়েছিলেন গায়ক ক্রিস। অভিযোগকারী নারীর সঙ্গে তার সেখানেই পরিচয় হয়েছিল। ধর্ষণের ঘটনাও সেখানে ঘটেছিল।

২০১৬ সালেও একবার এক নারীকে হেনস্তার অভিযোগ উঠেছিল গায়ক ক্রিসের বিরুদ্ধে। পাশাপাশি তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়েছিল। যার কারণে আমেরিকার লস অ্যাঞ্জেলস পুলিশ তাকে গ্রেপ্তার করেছিল।

তারও আগে ২০০৯ সালে গায়িকা রিয়ানা ক্রিসের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছিলেন। গুঞ্জন রয়েছে, ওই সময় এ জুটি মধ্যে প্রেম ছিল। কিন্তু প্রেমিকের মারধরের শিকার হয়ে বেচারী রিয়ানা সে বছর গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পর্যন্ত যেতে পারেননি। এছাড়া লাস ভেগাসের এক নারীও ক্রিসের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলেছিলেন।

ঢাকা টাইমস/২৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :