নতুন নায়িকা পেলেন বনি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৯, ১২:৫৮
বামে নায়ক বনি সেনগুপ্ত ও ডানে পরিচালক পথিকৃত বসুর সঙ্গে মাঝখানে নবাগতা রূপসা মুখার্জী

কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রির নতুন তারকা বনি সেনগুপ্ত। নতুন বলতে অতোটা নতুনও নয়। চার বছরের ক্যারিয়ার। এই অল্প সময়েই তিনি হিট। মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা পাঁচ। সেগুলোতে তিনি কাজ করেছেন তিনজন নায়িকার সঙ্গে। দুজন কলকাতার ঋত্বিকা সেন ও কৌশানি মুখার্জী এবং অন্যজন বাংলাদেশের মাহিয়া মাহি। তিনজনের বিপরীতেই তিনি খাপেখাপ।

দুষ্টুমিষ্টি চেহারার সেই বনি এবার আরেক নতুন নায়িকা পাচ্ছেন। তিনি রূপসা মুখার্জী। তাকে অভিষেক করাচ্ছেন পরিচালক পথিকৃত বসু। বনি সেনগুপ্ত ও নবাগতা রূপসাকে সঙ্গে করে তিনি ময়দানে নামছেন নতুন এক প্রেমের গল্প নিয়ে। মডেলিং দুনিয়া থেকে নতুন মুখ রূপসা মুখার্জীকে খুঁজে বের করেছেন এই পরিচালক। এর আগে কোনো টিভি নাটক বা সিরিয়ালেও তিনি অভিনয় করেননি।

এদিকে নতুন এ ছবির নাম এখনো ঠিক করেননি পরিচালক। নায়িকার বিষয়ে একটু আধটু ধারণা দিলেও ছবির গল্পের ব্যাপারে মুখে কুলুপ এটে রয়েছেন পরিচালক ও নায়ক সহ সংশ্লিষ্ট সবাই। শুধু জানানো হয়েছে, ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে দুটি ছেলে-মেয়ে আবির ও নন্দিনীর প্রেম কাহিনি নিয়ে। আবিরের চরিত্রে বনি এবং নন্দিনীর চরিত্রে নবাগতা রূপসা। খুব শিগগির এটির শুটিং শুরু হবে।

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবির মাধ্যমে টলিউডে যাত্রা শুরু বনির। সে ছবির নায়িকা ছিলেন ঋত্বিকা চক্রবর্তী। দুজনেরই অভিষেক ছবি ছিল এটি। পরের বছর রাজ চক্রবর্তীর ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে আরেক নবাগতা কৌশানিকে পান বনি। জনপ্রিয়তা পায় নতুন এ জুটি। যার সুবাদে ২০১৭ সালে রাজীব কুমারের ‘তোমাকে চাই’ এবং ‘রবি কিনাগীর ‘জিও পাগলা’ ছবি দুটিতেও একসঙ্গে দেখা যায় বনি-কৌশানিকে।

ওই বছরেই বাংলাদেশি নায়িকা মাহির বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার নয়া তারকা বনি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সে ছবির নাম ‘মনে রেখো’। এটিই তার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। ২০১৮ সালে কোনো ছবি করেননি বনি। নতুন বছরে এসে জুটি বাঁধলেন রূপসা মুখার্জীর সঙ্গে। তবে রূপসা সম্পর্কে তেমন কিছু বলার নেই। কারণ সবে তো তিনি হালখাতা খুলছেন।

ঢাকা টাইমস/২৩ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :