মেহেরপুরে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০১৬, ১০:১২ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৬, ০৯:৪২

মেহেরপুরের গাংনীতে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার রাত সাড়ে আটটার দিকে ওলিপাড়া সড়কে হামলার পর সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল খয়ের পৌর যুবদলের ৯ নং ওয়ার্ড কমিটির সহসভাপতি ও সাবেক প্যানেল মেয়র ইনসারুল হক ইনসুর ছোট ভাই। পূর্বশত্রুতা ও চাঁদার দাবিতে এই হত্যাকাণ্ড হয়েছে বলে অভিযোগ পরিবারের।

উপজেলা যুবদলের সভাপতি আখতারুজ্জামান জানান, নিহত আবুল খয়ের পৌর যুবদলের ৯ নং ওয়ার্ড কমিটির সহসভাপতি।

নিহতের ভাই ইনসারুল হক ইন্সু ঢাকাটাইমসকে বলেন, রাতে রড-সিমেন্টের দোকান থেকে কাজ শেষ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আবুল খয়ের। বাড়ির অদূরবর্তী ওলিপাড়া সড়কে পৌঁছলে সন্ত্রাসী কানা বাবুসহ তার লোকজন হামলা চালায় বলে অভিযোগ করেন তিনি। সন্ত্রাসীরা খয়েরের মাথা ও পায়ে কুপিয়ে গুরুতর জখম করে।

মুমূর্ষ অবস্থায় খয়েরকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে রাজশাহী মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘রাতেই এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে বিকালে রাজশাহী থেকে লাশ বাড়িতে পাঠানো হবে।’

(ঢাকাটাইমস/৩অক্টোবর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত