নড়াইলে গৃহকর্মীকে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ অক্টোবর ২০১৬, ২১:৩৫ | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৬, ১৮:০১

নড়াইলে লোহাগড়ায় নাজমিন নাহার নামে এক গৃহকর্মীকে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার বিকালে উপজেলার জয়পুর গ্রামে মৃত্যুর পর সোমবার দুপুরে নিহতের ময়নাতদন্ত শেষ হয়েছে।
নাজমিনের মা ফরিদা বেগম জানান, দুই মাস থেকে লোহাগড়ার জয়পুর এলাকার মহিউদ্দীন শেখের বাড়িতে কাজ করত নাজমিন। প্রতিদিনের ন্যায় রবিবার সকালেও মহিউদ্দীনের বাড়িতে কাজ করতে যায় সে। বিকাল তিনটার দিকে তিনি মেয়ের মৃত্যুর খবর শুনতে পান। মেয়েকে হত্যা করা হয়েছে এমন দাবি করে ফরিদা বেগম জানান, ঘটনার পর ওইদিনই গৃহকর্তার স্ত্রী লাকি বেগম তাকে ৫০ হাজার টাকা নেয়ার প্রস্তাবও দেন।
নাজমিনের মামা মফিজুর ইসলাম বলেন, মহিউদ্দীনের মেয়ের জামাই রাসেল ওই বাড়িতে থাকেন। প্রায়ই নেশা করে বাড়িতে ফিরে নাজমিনকে মারধর করতেন তিনি। রবিবারও নাজমিনকে মারধর করে হত্যা করা হয়েছে। হত্যার পর নাজমিনের গলায় ওড়না পেঁচিয়ে ঝুঁলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে বলে দাবি করেন তিনি।
তবে, মহিউদ্দীনের স্ত্রী লাকিসহ পরিবারের লোকজনের দাবি, নাজমিন আত্মহত্যা করেছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নাজমিন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত